Home / উপজেলা সংবাদ / হাইমচর / চাঁদপুর সংবাদপত্র সম্পাদক পরিষদ জেলার একটি ‘শ্রেষ্ঠ সংগঠন’
SOMPADOK-PARISHAD

চাঁদপুর সংবাদপত্র সম্পাদক পরিষদ জেলার একটি ‘শ্রেষ্ঠ সংগঠন’

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার প্রকাশক ও সম্পাদকদের সংগঠন চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর সদর উপজেলার নানুপুর চৌরাস্তা বাজারস্থ চাঁদপুরজমিন টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের অন্যতম উপদেষ্টা ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক রোটা. লেঃ গর্ভনর আলহাজ্ব কাজী শাহাদাত।

তিনি বক্তব্যে বলেন, সংবাদপত্র সম্পাদক পরিষদ জেলার একটি শ্রেষ্ঠ সংগঠন। কারোও বিরোধিতা করার জন্য এই সংগঠন নয়। এটি মূলত পত্রিকা সম্পাদকদের একটি সংগঠন। তাই সকল পত্রিকার সম্পাদকরা এক হয়ে এই পরিষদকে আরো এগিয়ে নিয়ে যাবেন এবং সাংবাদিকদের ঐক্যের বিষয়ে সচেষ্ট হয়ে কাজ করবেন।

তিনি আরো বলেন, সততা, নিষ্ঠা নিয়ে যে দায়িত্ব পালন করে সে দিন দিন উন্নতির দিকে ধাবিত হয়। তাই সংবাদপত্র সমাজের দর্পণ হিসেবে মানুষের কাছে যে রকম পরিচিত সেই রকম হয়ে আমাদের কাজ করতে হবে এবং পত্রিকার সম্পাদকরা এক হয়ে কাজ করলে কেউ তাদের বিরুদ্ধে কিছু করার সাহস পাবে না। তিনি বলেন,ঐক্যের কোন বিকল্প নেই।

জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও পুরাণবাজার ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ আবদুর রহমান এর সভাপতিত্বে এবং জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুরজমিন পত্রিকার উপদেষ্টা শওকত আলী সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ,

দৈনিক চাঁদপুর সময় এর সম্পাদক ও প্রকাশক এম কে এরশাদ, সাপ্তাহিক চাঁদপুর কাগজ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মুনাওয়ার কানন, সদস্য ও চাঁদপুর জমিন পত্রিকার বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিকসহ অন্যান্যরা।

প্রেস বিজ্ঞপ্তি