Home / উপজেলা সংবাদ / হাইমচরে হামলায় নৌকা প্রতীকের ১০ কর্মী আহত
হাইমচরে হামলায় নৌকা প্রতীকের ১০ কর্মী আহত

হাইমচরে হামলায় নৌকা প্রতীকের ১০ কর্মী আহত

চাঁদপুরের হাইমচর উপজেলায় ৫নং হাইমচর ইউনিয়নে সাহেব গঞ্জের আদর্শ গ্রাম এলাকায় শনিবার রাতে আ’লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহাদাত সরকারের নৌকা প্রতীক সমর্থিত কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে।

এতে নৌকা প্রতীকের ১০জন নেতা কর্মীকে আহত করা হয়েছে। আহতদেরকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

আহতরা হলেন রিপন মোল্লা (১৬), মাসুদ সরকার (২২), আবুল কালাম (২০), মোঃ রাসেল (১৯) বাবুল সরদার(২৫), রাসেল মোল্লা (২২), আহমেদ হোসেন(১৬), ফারুক মাঝি(২৮), নাজমুল হোসেন( ১৯), মোঃ মানিক মিয়া (২০)।

এদের মধ্যে মোঃ আবুল কালামের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক। এঘটনাকে কেন্দ্র করে মোঃ বাবুল মৃধা বাদী হয়ে হাইমচর থানায় একটি এজহার দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায় গত ১৮ মার্চ শনিবার রাত ৮ টায় হাইমচর ইউনিয়নের মোল্লা কান্দির নৌকা সমর্থনে কর্মী সভা শেষে বাড়ি ফেরার পথে বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীক ইসহাক খোকন ও তার কর্মী বাচ্চু সরদার, জানাল ফাজাল এ নেতৃত্বে ৪০/৫০ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় নৌকা সমর্থকের ১০ কর্মী গুরুতর আহত হয়। এরা সকলেই হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এসময় হামলাকারীরা ৪টি মোবাইল ও নগদ ৬হাজার ১শত টাকা চিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করা হয়।

এব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন সরকার বলেন `ইসহাক খোকন ভোটের মাঠে পরাজয়ের আশংকায় নানা ছল-ছুতায় রাতের অন্ধকারে হামলা করে দাঙ্গা হাঙ্গামা বাজিয়ে ভোটারদের মাঝে আতংক ছড়ানোর চেষ্টা করছে। ইসহাক খোকনের লেলিয়ে দেয়া সন্ত্রাসী বাহিনী রাতের অন্ধকারে আমার কর্মী সমর্র্থকদের উপর চোরাগুপ্তা হামলা করেছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আইনগতভাবে তার ইসহাক খোকনের ষড়যন্ত্র মোকাবেলা করবো।’

এ ব্যাপারে ধানেরশীষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জানান, হামলার ঘটনাস্থলে আমি ছিলাম না রাতের অন্ধকারে কে বা কারা হামলা করেছে আমার জানা নাই।

: আপডেট ০৪:৫৯ পিএম, ২০ মার্চ ২০১৬, রোববার

ডিএইচ