Home / তথ্য প্রযুক্তি / হাইমচরে স্কুল-মাদ্রাসায় জেলা তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন
Jela-tottho-Ofice

হাইমচরে স্কুল-মাদ্রাসায় জেলা তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন

হাইমচর উপজেলার আলগী বাজার সিনিয়র আলিম মাদ্রাসায় জেলা তথ্য অফিস কতৃক আয়োজিত ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন ও শিক্ষার্থীদের অংশ গ্রহনে কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২২ মে সকাল ১০টায় হাইমচর উপজেলার আলগীবাজার সিনিয়র আলিম মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ ইউনুছ এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক।

কুইজ প্রতিযোগিতায় প্রথম হয়েছে ১০ম শ্রেণীর ছাত্রী ফাতেমা, ২য় হয়েছে মোঃ আরিফ হোসেন, ৩য় হয়েছে মোঃ মাহমুদুল হাসান। আলোচনার ১০টি বিষয় ছিল সামাজিক নিরাপত্তা, ডিজিটাল বাংলাদেশ,
শিক্ষা সহায়তা, একটি বাড়ি একটি খামার, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, সবার জন্য বিদ্যুৎ, আশ্রয়ন, নারী ক্ষমতায়ন, কমিনিউটি ক্লিনিক ইত্যাদী।

এদিকে একই দিনে উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়েও জেলা তথ্য অফিস কতৃক আয়োজিত ব্রান্ডিং বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন ও শিক্ষার্থীদের অংশ গ্রহনে কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।
ঊুধবার (২২ মে) বেলা ১২টায় উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব দত্তের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ আঃ রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক, সহকারী শিক্ষক মোঃ সালাউদ্দি, মোঃ মনির হোসেন, সাংবাদিক বিএম ইসমাইল প্রমুখ।

কুইজ প্রতিযোগিতায় প্রথম হয়েছে ৮ম শ্রেণী ছাত্রী নাজিয়া জেরিন রোজা, ২য় হয়েছে ইসমত জেরিন লামিয়া, ৩য় হয়েছে ফাতেমাতুজ জোহরা।

প্রতিবেদক : বিএম ইসমাইল

Leave a Reply