Home / উপজেলা সংবাদ / হাইমচরে সাজেদা বেগমের অশ্লীলতায় যুবসমাজ ধ্বংসের পথে

হাইমচরে সাজেদা বেগমের অশ্লীলতায় যুবসমাজ ধ্বংসের পথে

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ঈশানবালা গ্রামের ছোবহান হাওলাদারের মেয়ে সাজেদা বেগমের অশ্লীল কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী।

সাজেদা বেগম ঈশানবালায় খোলামেলা পোশাক পরিচ্ছেদ, বেপরোয়া ও অশ্লীল চলাফেরা এবং বিভিন্ন এলাকার থেকে আসা যুবকদের সাথে রাত্রিযাপন করে আসছে। এতে করে ঈশানবালার যুবসমাজ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে।

সাজেদার বিরুদ্ধে এলাকায় একাধিকবার সালিশি বৈঠক হলেও কর্ণপাত করছেন না সাজেদার পরিবার। ঈশানবালার হাবিবুল্লার ছেলে মো. নোয়াব মিয়া এলাকবাসীর পক্ষে সাজেদার কু-কর্মকান্ড বন্ধ করার লক্ষ্যে ২৬ জুন শুক্রবার হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঈশানবালার কিছু চরিত্রহীন ব্যক্তি আজিজুল খাঁ ছেলে সুমন মিয়া, খোকন হাওলাদারের ছেলে রাশেদ মিয়া, আবুল বেপারীর ছেলে জহিরুল ইসলামসহ একটি চক্রের সাথে অবৈধভাবে মেলামেশা করে আসছেন সাজেদা বেগম। এ ছাড়াও সাজেদা বেগম চাঁদপুর, শরীয়তপুর জেলার বিভিন্ন বিয়ে বাড়িতে অশ্লীল নাচ ও দেহ ব্যবসা করে থাকেন।

এই সম্পর্কে ঈশানবালার আনোয়ারা বেগম, সাজু বেগম, মাহমুদা বেগম, জেসমিন, কুলছুম ও নুরুল ইসলাম, সামছুল হক, সালাউদ্দিন, জামাল জানান, সাজেদার চলাফেরা এতোই অসামাজিক যে তা যুব সমাজকে নানাভাবে প্রলোভিত করতে। তার বাড়িতে প্রতিরাতে বিভিন্ন এলাকার যুবকরা অবৈধ মেলামেশা করার জন্যে ভীড় জমায়। তার দেখাদেখি আমাদের এলাকার যুবকরাও তার প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে। এলাকার যুবসমাজ ও পরিবেশ নষ্টের হাত থেকে রক্ষা করার জন্যে তারা এ ব্যাপারে প্রশাসনের হস্তেক্ষেপ কামনা করছেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ১২ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ২৬ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৯:৫০ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি