Home / উপজেলা সংবাদ / হাইমচর / উপজেলা চেয়ারম্যানসহ প্রশাসনকে শিশু জান্নাতের পরিবারের কৃতজ্ঞতা
উপজেলা চেয়ারম্যানসহ প্রশাসনকে শিশু জান্নাতের পরিবারের কৃতজ্ঞতা
আটক মিনু বেগম ও ডানে নির্যাতিত শিশু গৃহকর্মী জান্নাত

উপজেলা চেয়ারম্যানসহ প্রশাসনকে শিশু জান্নাতের পরিবারের কৃতজ্ঞতা

বিএম ইসমাইল
গাজীপুরের জয়দেবপুরে ওমর ফারুক-মনি বেগম এর গৃহকর্মী চাঁদপুরের হাইমচরের ৯ বছরের শিশু জান্নাতের উপর অমানবিক নির্যাতনের ঘটনায় নির্যাতনকারী ওমর ফারুক, মনিবেগম, মোস্তফা সরদার সহ ৩ অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

৩ আসামী গ্রেফতার চিকিৎস্যা ও মামলা সহায়তাসহ নির্যাতিত অসহায় পরিবার এর পাশে দাঁড়ানোর জন্য হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীসহ জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসন এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জান্নাতের মা ফিরোজা বেগম।
নির্যতনের ঘটনায় হাইমচরের শাহজান ভুইয় বাদী হয়ে জয়দেবপুর থানায় দায়েরকৃত মামলায় সর্বশেষ শুক্রবার রাতে ঢাকার বাড্ডা এলাকা হতে নির্যতানকারী মনি বেগম কে আটক করেছে গাজীপুর পুলিশ।
বুধবার রাতে জয়দেবপুর থানা এলাকা থেকে ওমর ফারুক ও মঙ্গলবার হাইমচর থানা এলাকা থেকে মোস্তফা সরদার কে আটক করেছে পুলিশ।
ফিরোজা জানান ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে মোস্তফা সরদার জান্নাত কে বাড়ী নিয়ে আসলে রক্তাত্ব অবস্থা দেখে স্থানীয় শাহজান ভুইয়া বিষয়টি উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী কে জানালে তাৎক্ষনিক ভাবে তিনি জান্নাত কে সাথে নিয়ে থানায় গিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ কে নির্দেশনা দিয়ে জান্নাতের চিকিৎস্যার জন্য হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন, এ সময় জান্নাতের চিকিৎস্যা ও মামলা পরিচালনা সহ সকল ব্যয় বহনের ঘোষনা দিয়ে নগদ ১০হাজার টাকা সহায়তা প্রদান করেন। উপজেলা চেয়ারম্যান উদ্যোগ ও তৎপরাতায় বিষয়টি সাংবাদিক ও প্রশাসনের নজরে আসে, চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশনায় আসামীদের গ্রেফতার করে পুলিশ।

শিশু জান্নাত এর উপর নির্যাতন মামলার বাদী শাহজান ভুইয়া চাঁদপুর টাইমসকে জানান, ‘হাইমচর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারীর অনুরোধ মানবিক দৃষ্টিকোন থেকে ন্যায় বিচার এর স্বার্থে অসহায় পরিবারে পক্ষে মামলা দায়ের করেছি, অভিযুক্ত ৩ জন গ্রেফতার হয়েছে। উপজেলা চেয়ারম্যান নির্যাতিত পরিবার কে সহযোগিতা নিয়ে পাশে দাঁড়ানো ও তৎপরতায় নির্যাতিত পরিবার ও এলাকাবাসী খুশি আমরা তার প্রতি কৃতজ্ঞ।’

এ সংক্রান্ত আগের প্রতিবেদনগুলো পড়তে ক্লিক/টাচ্ করুন….* হাইমচরের শিশু গৃহকর্মীকে ঢাকায় লোমহর্ষক নির্যাতন -ভিডিওসহ

চাঁদপুরের শিশু গৃহকর্মীর পাশে পুলিশ সুপার শামসুন্নাহার

: আপডেট, বাংলাদেশ সময় ৮:৪০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

উপজেলা চেয়ারম্যানসহ প্রশাসনকে শিশু জান্নাতের পরিবারের কৃতজ্ঞতা

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply