Home / চাঁদপুর / চাঁদপুরের শিশু গৃহকর্মীর পাশে পুলিশ সুপার শামসুন্নাহার
চাঁদপুরের শিশু গৃহকর্মীর পাশে পুলিশ সুপার শামসুন্নাহার

চাঁদপুরের শিশু গৃহকর্মীর পাশে পুলিশ সুপার শামসুন্নাহার

গাজীপুরের জয়দেবপুরে গৃহকর্মীর কাজ করতে গিয়ে চাঁদপুরের হাইমচরের শিশু মধ্যযুগীয় কায়দায় নির্মম নির্যাতনের শিকার জান্নাতুল ফেরদৌস(৯) বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

পুলিশ শিশু নির্যাতনকারী গৃহকর্তী মনি বেগমের ভগ্নিপতি মোস্তফা সরদারকে আটক করেছে। সে সাথে হাইমচর থানায় জিডি করে আটক মোস্তফা সরদারকে গাজীপুরের জয়দেবপুর থানায় পাঠানো হয়েছে। সেখানেই আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশ নিশ্চিত করেছে।

এ দিকে গতকাল ১৫ সেপ্টেম্বর চাঁদপুর জেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় শিশু জান্নাতুল ফেরদৌসকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের বিষয়টি নিয়ে আলোকপাত করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপারকে সভায় জানান, হাইমচর থানায় জিডি করা হয়েছে। আটক মোস্তফা সরদারকে নিয়ে পুলিশ জয়দেবপুর থানার উদ্দেশ্যে রওয়ানা করেছে। সেখানেই মামলা দায়ের করা হবে।

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার দুপুরে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু জান্নাতকে দেখতে যান। তিনি উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তির জন্য জান্নাতকে নিয়ে আসেন।

হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সেও চিকিৎসক ডা.দীপন দে বলেন জান্নাতকে বিভিন্ন সময় আমানুসিক নির্যাতন চালায়। এর মধ্যে টাইলসের সাথে আঘাত দেয়ায় মাথায় প্রচন্ড ক্ষত হয়। এছাড়া শরীরের বিভিন্ন অংশে গরম খুনতি ও বিদু্যূতের তারের আঘাতে ক্ষত হয়ে যায়। জান্নাতের পুরো সুস্থ্য হতে হাসপাতালে ১৫/২০দিন থেকে চিকিৎসা নিতে হবে।

হাইমচর থানার ওসি তদন্ত মো.আলমগীর বলেন,আমরা শিশুটির নির্যাতনের খবর জেনে পুলিশবাদী হয়ে একটা জিডি করে আসামী ধরার ব্যাপারে চেষ্টা শুরু করেছি।

হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সেও চিকিৎসক ডা.দীপন দে বলেনঁ ‘জান্নাতকে বিভিন্ন সময় আমানুষিক নির্যাতন চালায়। এর মধ্যে টাইলসের সাথে আঘাত দেয়ায় মাথায় প্রচন্ড ক্ষত হয়। এছাড়া শরীরের বিভিন্ন অংশে গরম খুনতি ও বিদু্যূতের তারের আঘাতে ক্ষত হয়ে যায়। জান্নাতের পুরো সুস্থ্য হতে হাসপাতালে ১৫/২০দিন থেকে চিকিৎসা নিতে হবে।

হাইমচর থানার ওসি তদন্ত মো.আলমগীর বলেন, ‘আমরা শিশুটির নির্যাতনের খবর জেনে পুলিশবাদী হয়ে একটা জিডি করে আসামী ধরার ব্যাপারে চেষ্টা শুরু করেছি।’

এ ব্যাপারে পুলিশ জানায়, প্রতিবেশি শাহজাহান ভূইয়া বাদী হয়ে হাইমচর থানায় একটি শিশু নির্যাতন মামলা হয়েছে।

এ সংক্রান্ত আগের প্রতিবেদনটি পড়ুন…

সাবাস! এসপি শামসুন্নাহার : শিশু গৃহকর্মীর নির্যাতনকারীসহ দু’জন আটক

– হাইমচরের শিশু গৃহকর্মীকে ঢাকায় লোমহর্ষক নির্যাতন -ভিডিওসহ

 

করেসপন্ডেন্ট: আপডেট, বাংলাদেশ সময় ১১:১০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply