Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে যুবলীগ নেতার সুস্থতায় মসজিদ ভিত্তিক দোয়া
হাইমচরে যুবলীগ নেতার সুস্থতায় মসজিদ ভিত্তিক দোয়া

হাইমচরে যুবলীগ নেতার সুস্থতায় মসজিদ ভিত্তিক দোয়া

চাঁদপুরের হাইমচর উপজেলা যুবলীগ আহ্বায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান পাটওয়ারীর সুস্থতা কামনায় উপজেলার বিভিন্ন মসজিদে বিশেষ মিলাদ ও দোয়া অব্যাহত রয়েছে।

শুক্রবার জুমা উপজেলা যুবলীগের উদ্যোগে গাজির বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ মিলাদ ও দোয়ায় আতিকুর রহমান পাটওয়ারীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

গাজির বাজার জামে মসজিদে উপস্তিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মজিবুর রহমান খান, সাবেক সহ-সভাপতি মোঃ আবুতাহের রাড়ী, যুবলীগ নেতা ইসমাইল হোসেন বেপারী, ফারুক গাজিসহ সাধারণ মুসল্লি ও যুবলীগ নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মাও. মো. আমিনুল্লাহ।

এ ছাড়া আতিকুর রহমান পাটওয়ারীর নিজ গ্রাম কমলাপুর এলাকাবাসীর উদ্যোগে কমলাপুর পাটওয়ারী বাড়ি জামে মসজিদ ও কমলাপুর মাদরাসা জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

কমলাপুর জামে মসজিদে উপস্থিত ছিলেন তার পিতা উপজেলা আ’লীগ সাবেক সদস্য সচিব আলহাজ্ব মোঃ ফজলুর রহমান পাটওয়ারী, স্থানীয় হাজী মোঃ সিদ্দিকুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক মজিবুল্লাহ মানিক সহ মুসল্লি ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অপর দিকে আতিকুর রহমান পাটওয়ারীর সুস্থ্যতা কামনায় একই সময়ে চরভৈরবী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে চরভৈরবীনতুন বাজার জামে মসজিদ, লঞ্চঘাট জামে মসজিদ, ৯নং ওয়ার্ড জামে মসজিদেও দোয়া অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক- বি এম ইসমাইল, স্টাফ করেসপন্ডেন্ট, হাইমচ

Leave a Reply