Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে যুবকের রহস্যজনক মৃত্যু
Haimchor-logo

হাইমচরে যুবকের রহস্যজনক মৃত্যু

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ আলগী গ্রামে প্রবাসী মিজানুর রহমান খানের ছেলে মোঃ আরিফ হোসেন (৩০) নামের এক যুবকের রহস্যজনক খুনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান পরিদর্শনে এসে সার্বিক তদন্ত করেন এবং নিহত আরিফের মা ও ছোট বোনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান।

১৯ নভেম্বর (বৃহস্পতিবার) রাতে হাইমচরের দক্ষিণ আলগী গ্রামে আরিফ নামের ওই যুবককে কুপিয়ে আহত করে পালিয়ে যায় খুনিরা। আহত আরিফকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর অবস্থা আশংকাজনক অবস্থায় চিকিৎসার জন্যে ঢাকায় নিয়ে যাওয়ার পথে মারা যায়। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তাক্ত কাপড়চোপড় ও হকিস্টিক ও দা উদ্ধার করে।

এ ব্যাপারে নিহত আরিফের মা খুকি বেগম চাঁদপুর টাইমসকে জানান, ওইদিন রাতে অজ্ঞাত লোকজন ঘরে ডুকে আমাকে ছুরি দেখিয়ে কানের দুল নিতে চাইলে আমি সেটি না দিতে চাইলে আমার মাথায় আঘাত করে আমার রুমে চলে যায়। সেখানে গিয়ে দেখি আমার ছেলে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে।

তিনি আরও জানান, তিনজন লোক মুখে কাপড় দিয়ে ঘরের লাইট বন্ধ করে এবং বাইরের দরজায় শিকল লাগিয়ে দিয়ে আমার ছেলেকে মেরে চলে যায়।

স্থানীয় লোকজন জানান, ওই পরিবারের মা এবং ছেলের মধ্যে দীর্ঘদিন যাবত বিভিন্ন পারিবারিক কলহের কারণে মনোমালিন্য চলছিল। মা তার ছেলেকে এক বছর পূর্বে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে অপবাদ দিয়ে পুলিশের কাছে তুলে দিয়েছিলেন।

তারা আরও জানান, ওইদিন রাতে ওই ঘটনার পর আরিফের মা ভোর ৪টার দিকে ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করলে আমরা এগিয়ে গেলে আরিফকে ঘরে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। ডাকাত বা ডাকাতির মতো কোনোকিছুই দেখতে পাইনি।

এ ব্যাপারে আরিফের স্ত্রী আসমা বেগম জানান, আমি আরিফকে ভালোবেসে বিয়ে করেছি বলে আমার শাশুড়ি আমাকে হুমকি দিয়ে বলেছিলেন, ১৫ দিনের মধ্যে তোর জামাইকে মেরে তোকে বিধবা করবো।

আসমা আরও জানান, আমার শাশুড়ি আমার স্বামীকে মারার জন্যে তিনবার সন্ত্রাসী দিয়ে হামলা চালায়। আমার শাশুড়ি ঢাকা থেকে আসার পর আমাকে বলে, মা তুই তোর বাপের বাড়িতে বেড়িয়ে আয়। আমি বাপের বাড়িতে গেলে এ ঘটনাটি ঘটে। মৃত্যুর পূর্বে আমার স্বামী বার বার বলছিলেন, আমার মা আমাকে মেরে ফেলবে।

এ ব্যাপারে হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ চাঁদপুর টাইমসকে জানান, মৃত্যুর ঘটনাটি রহস্যজনক হলেও ডাকাতির মতো কোনো ঘটনা বা আলামত পাইনি। অচিরেই ঘটনার ক্লু উদ্ধার করে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

||আপডেট: ০৪:১৭ পিএম, ১৯ নভেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর