Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে যক্ষ্মা দিবস পালিত
যক্ষ্মা

হাইমচরে যক্ষ্মা দিবস পালিত

“মুজিব বর্ষেও অঙ্গীকার,যক্ষ্মামুক্ত বাংলাদেশ গড়ার” এ শ্লোগানে চাঁদপুরের হাইমচরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজসে ও ব্র্যাকের সহোগিতায় বিশ্ব যক্ষ্মা দিবস পালিত হয়েছে।

২৪ মার্চ বুধবার সকালে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যক্ষা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিএইচ ও ডাঃ মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে ও ব্র্যাকের হেলর্থ প্রকল্পের পিও মোঃ হুমায়ুন কবির এর পরিচালনায় ডাঃ বেলায়েত হোসেন বলেন, মুজিব বর্ষের এ দিনে যক্ষামুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গিকার কে সামনে রেখে সকল কে কাজ করে যেতে হবে। বহুবছর আগে মানুষ যক্ষ্মার নাম শুনলে ভয় পেতো আজ চিকিৎসা ব্যবস্থা উন্নয়ন হওয়া যক্ষাকে জয় করেছে। তিনি সকল স্বাস্থ্য কর্মীদের উদ্দেশ্যে বলেন আপনারা মানুষের সেবা করেন , গ্রামে গ্রামে যেতে তাই আপনাদের সর্বপ্রথম করোনা টিকা নিতে হবে সবার আগে। আগামী কযেকদিনের মধ্যে আপনারা টিকা নিয়ে নিবেন।

এসময় উপস্থতি ছিলেন হাইমচর প্রেসক্লাব সাধারন সম্পাদক আঃ রহমান কবিরাজ, টিসিএরএ ব্র্যাক মোঃ মোশারফ হোসেন চৌধুরী, স্বাস্থ্য পরিদর্শক বেনজির হোসেন, ল্যাব টেকনিশিয়ান রিয়াজ হোসেন, এফ ও ব্র্যাক মোঃ ফারুক সহ স্বাস্থ্য সেবিকারা।

প্রতিবেদকঃ মো.ইসমাইল,২৪ মার্চ ২০২১