Home / চাঁদপুর / ৬৩ লাখ টাকা ব্যয়ে চাঁদপুর বিপণীবাগ ও নাজিরপাড়া রাস্তার সংস্কার শুরু
Nazirpar road

৬৩ লাখ টাকা ব্যয়ে চাঁদপুর বিপণীবাগ ও নাজিরপাড়া রাস্তার সংস্কার শুরু

চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ডে নাজির পাড়া ও বিপনীবাগ বাজারের রাস্তাসমূহের সংস্কার কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) সকাল ৯টায় বিপণীবাগ বাজারে উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ উপলক্ষ্যে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সরকারি কলেজ জামে মসজিদের পেশ ইমাম মাও. নিজামুল হক।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, সাধারন সম্পাদক রহিম বাদশা, সাংবাদিক মির্জা জাকির, জেলা আওয়ামী লীগ নেতা আ. রশিদ সরদার, পৌর সচিব আবুল কালাম ভূঁইয়া, কাউন্সিলর বিল্লাল মাঝি, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, সাবেক কমিশনার রোটা. দেওয়ান আরশাদ আলী, জেলা জাতীয় পার্টির নেতা কামাল উদ্দিন পাটওয়ারী, যুবলীগ নেতা নজরুল ইসলাম বাদল, বিপনীবাগ বাজার ইজারাদার মো: কাইয়্যুম খান প্রমুখ।

চাঁদপুর পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী দীলিপ কুমার দে জানান, তৃতীয় নগর পরিচালন অবকাঠামো উন্নতিকরন প্রকল্প (ইউজিআইআইপি-৩) এর অধীন বিপনীবাগ ও নাজির পাড়া এলাকার রাস্তাসমুহ সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। এর জন্য ব্যয় হবে ৬৩ লাখ টাকা।

এর মধ্যে চাঁদপুর কলেজ গেইট থেকে স্টেডিয়াম রোড পর্যন্ত ৭০৮ মিটার, করিম পাটওয়ারী- মিশন রোড ৫৫০ মিটার, ছৈয়াল বাড়ি রোড ২১০ মিটার রাস্তার এবং বিপনীবাগ বাজারের ৭৫ মিটার আরসিসি উন্নয়ন কাজ করা হবে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ৫:০৩ পিএম, ১ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply