Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
হাইমচরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

হাইমচরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

চাঁদপুরের হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর আয়োজনে ২৬ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডিগ্রী কলেজ পুরনো ক্যাম্পাসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ফ্রি মেডিেেকল ক্যাম্পে ১৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক প্রায় ১হাজার ৫শত রোগীর চিকিৎসা সেবা প্রদান করেছেন।

স্থানীয় সংসদ সদস্য ডাঃ দীপু মনি’র বড় ভাই ডাঃ জে আর ওয়াদুদ টিপু এ ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্ভোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ জে আর ওয়াদুদ টিপু বলেন, জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌছানোর লক্ষ্যে বর্তমান সরকার বদ্ধপরিকর। সবার সুস্বাস্থ্য নিশ্চিত করতে সরকার প্রত্যেক গ্রামে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান করে যাচ্ছেন। যার ফলে আজ বাংলাদেশের জনগণের গড় আয়ু ৬৯ থেকে ৭৪এ উন্নীত হয়েছে।’

তিনি সরকারি স্বাস্থ্য সেবার পাশাপাশি সমাজের বিত্তমান লোকদেরকেও এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শাহিন শাহরিয়ার এর সভাপতিত্বে ও স্বাস্থ্য সহকারী রিয়াদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী।

স্বাগত বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ রথিন্দ্র নাথ মজুমদার।

সার্বিক ক্যাম্প পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার দীপন দে।

অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি মোবাইলের মাধ্যমে ফ্রি মেডিকেল ক্যাম্পে আগত ডাক্তার ও রোগীদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন এবং মেডিকেল ক্যাম্পের খোজ খবর নেন।

এছাড়াও প্রধান অতিথি ডাঃ জে আর ওয়াদুদ টিপু বেলা ১১ টায় উপজেলা পরিষদে উপজেলার সকল ইউনিয়নের মহিলা ইউপি সদস্যদের মাধ্যমে সংসদ সদস্য ডাঃ দীপু মনি’র দেয়া ১৮০ পিচ কম্বল বিতরণ করেন ও পরে চরভৈরবী উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্রছাত্রীদের পূনর্মিলনী অনুষ্ঠানে যোগদান করেন।
বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট
।। আপডেট : ১২:৫০ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫, রোববার
ডিএইচ