Home / উপজেলা সংবাদ / হাইমচরে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন শুক্রবার
Haimchor-logo

হাইমচরে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন শুক্রবার

২৯ জানুয়ারি হাইমচর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলা সদর ৭নং পূর্বচর কৃষ্ণপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পযর্ন্ত একটানা ভোট গ্রহণ চলবে।

উপজেলার শিক্ষকদের দুটি প্যানেল জাফর-জাকির-সালাউদ্দিন ও মিজান-নাসির-আনোয়ার পরিষদ প্যানেলের মধ্যে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। প্রচার-প্রচারণা শেষে ভোটারদের মন জয় করে কারা হবে আগামী ৪ বছরের জন্য শিক্ষক সমিতির নেতা।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, গত ৮ জানুয়ারি হাইমচর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন মনোনায়নপত্র দাখিল ওইদিনে জমা প্রদান করা হয়। নির্বাচন কমিশনের যাচাই-বাচাই শেষে ২৯ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারণ করা হয়।

৪বছর মেয়াদী এ নির্বাচনে উপজেলার ৬৪টি স্কুলের ৩৪৮জন শিক্ষক তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। শিক্ষক সমিতির নির্বাচনে ৩৫টি পদে জাফর-জাকির-সালাউদ্দিন পরিষদ ও মিজান-নাসির-আনোয়ার পরিষদ অংশগ্রহণ করছেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবে ফরিদগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আবুবকর সিদ্দিক তপাদার ও শাহরাস্তি উপজেলা শিক্ষক সমিতির সভাপিত মোঃ আঃ রব।
নির্বাচনে জয়ের ব্যাপারে মিজান-নাসির আনোয়ার পরিষদের সাধারন সম্পাদক পদ প্রার্থী মোঃ নাসির উদ্দিন চাঁদপুর টাইমসকে জানান, আমি দীর্ঘদিন হতে শিক্ষক সমাজের পাশে থেকে নিঃস্বার্থভাবে তাদের সেবা দিয়ে আসছি। আমি কোন পার্সেন্টিজ বা দালালিতে বিশ্বাসী নই। আমি বিশ্বাস করি শিক্ষক সমাজ আমার সেবার মূল্যায়ন করবে এবং ২৯ জানুয়ারি নির্বাচনে ব্যালটের মাধ্যমে সম্মানীত শিক্ষক সমাজ আমার কাজের মূল্যায়ন করবে। ইনশাআল্লাহ আমি এবং আমার প্যানেলের নিরঙ্কুশ বিজয় হবে।

নির্বাচন সম্পর্কে জাফর-জাকির-সালাউদ্দিন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ সালাউদ্দিন চাঁদপুর টাইমসকে জানান নির্বাচন কমিশন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্য করেছে।

সালাউদ্দিন আরও বলেন, আমি আমার শিক্ষকতার শুরু হতে শিক্ষকদের কল্যাণে এবং শিক্ষকদের সুখেদুঃখে তাদের পাশে ছিলাম। আমার আশা ও বিশ্বাস শিক্ষকরা আমার কাজের মূল্যায়ন করবে এবং আমি ও আমার প্যানেলকে বিপুল ভোটে বিজয়ী করবে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

|| আপডেট: ১০:১৫ পিএম, ২৮ জানুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর