Home / উপজেলা সংবাদ / হাইমচরে নির্মাণাধীন দালান ভাংচুরের অভিযোগ
হাইমচরে নির্মাণাধীন দালান ভাংচুরের অভিযোগ
প্রতীকী ছবি

হাইমচরে নির্মাণাধীন দালান ভাংচুরের অভিযোগ

চাঁদপুরের হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ভিঙ্গুলিয়া গ্রামের ঢালী বাড়িতে মোঃ নুরুল আমিন আমিরীর পৈত্রিক ভূমিতে নির্মাণাধীন পাকা দালান রাতের আধারে ভাংচুর লুটপাতের অভিযোগ পাওয়া গেছে। যার ক্ষয়ক্ষতির পরিমান ৬ লক্ষাধিক টাকা  উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে শুক্রবার ভাংচুর ও লুটপাতের ঘটনায় মোঃ নুরুল আমিন আমিরীর ছেলে মোঃ রোকনুল আমিন বাদী হয়ে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা যায়, হাইমচর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের নুরুল আমিন আমিরীর পৈত্রিক ভূমির ওপর গত ২৯ নভেম্বর চার রুম বিশিষ্ট পাকা দালান নির্মাণ কাজ শুরু করা হয়। নুরুল আমিন বেপারী ঢাকায় চাকুরি সুবাদে একজন কেয়ার টেকার রেখে চলে যায়।

গত ৮ ডিসেম্বর রাতে পাশের বাড়ির বাসিন্দা গাজীপুর জেলার জয়দেবপুর থানার কোনাবাড়ির ঢাকার প্রবাসী রুহুল আমিন ঢালী, তার স্ত্রী নুর নাহার বেগম, পাশের ঘরের দেলোয়ার হোসেন ঢালীসহ তার লোকজন দালান ভাংচুর ও গৃহের কাজে ব্যবহৃত ১টি পেড্রোলো পানির পাম্প, পাইপ লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে অভিযোগকারী মোঃ রোকনুল আমিন জানান ‘আমাদের ভূমির ওপর বাড়ি নির্মাণ করতে গেলে রুহুল আমিনসহ তার লোকজন রাতের আধারে নির্মাণধীন কাজে বাধা ও ভাংচুর করে। তারা আমাদের ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় লোকজনের মাঝে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট
।। আপডেট : ০৫:১০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৫, শুক্রবার
ডিএইচ