Home / উপজেলা সংবাদ / হাইমচরে ছাত্রদল আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা
হাইমচরে ছাত্রদল আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা

হাইমচরে ছাত্রদল আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটিকে বরণ করেন চরভৈরবী ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

২১ অক্টোবর (বুধবার) বিকেল ৪টায় হাইমচর উপজেলার বিএনপি কার্যালয়ে নবগঠিত আহ্বায়ক কমিটিকে বরণ অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ সলেমান মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক নেছার সিকদারের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাইফুল ইসলাম মিরন, যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহমেদ, মোঃ নাসির, মোঃ শাখাওয়াত, অপু পাটওয়ারী, মোঃ হোসেন আখন, চরভৈরবী ইউনিয়ন ছাত্র নেতা মাহবুব, মোঃ মাসুদ, বিল্লাল, দেলোয়ার প্রমুখ নেতৃবৃন্দ।

আলোচনাসভায় বক্তারা বলেন, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে হাইমচর উপজেলা ছাত্রদলের প্রত্যেক নেতা-কর্মী শেখ ফরিদ আহমেদ মানিক ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার একজন সৈনিক হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। সকল ভেদাভেদ ভুলে জাতীয়তাবাদী দলের পতাকার নিচে থেকে সংগ্রাম চালিয়ে যেতে হবে।

হাইমচরে যুগোপযোগী আহ্বায়ক কমিটি দেয়ায় জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক ও ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল গাজী বাহার এবং যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাঝিকে অভিনন্দন জানাচ্ছি।

বক্তারা আরও বলেন, আওয়ামীলীগ সরকারের দুঃশাসনের ক্রান্তিকালে উপজেলা ছাত্রদল বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে রুখে দাঁড়াতে হবে। আলোচনাসভায় ৬নং চরভৈরবী ইউনিয়ন ছাত্রদলের ওয়ার্ড ও ইউনিয়নের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন।

আলোচনাসভা শেষে হাইমচর উপজেলার নবগঠিত ছাত্রদল আহ্বায়ক কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চরভৈরবী ইউনিয়ন ছাত্রদল নেতৃবৃন্দ।

বিএম ইসমমাইল

 

|| আপডেট: ০৮:০৮ পিএম,২১ অক্টোবর ২০১৫,বুধবার

 এমআরআর