Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে গৃহকর্মি নিখোঁজ : ভিন্নখাতে প্রবাহের চেষ্টা
হাইমচরে গৃহকর্মি নিখোঁজ : ভিন্নখাতে প্রবাহের চেষ্টা

হাইমচরে গৃহকর্মি নিখোঁজ : ভিন্নখাতে প্রবাহের চেষ্টা

‎Thursday, ‎11 ‎June, ‎2015   12:39:08 AM

হাইমচর করেসপন্ডেন্ট :

চাঁদপুরের হাইমচর উপজেলার প্রথমশ্রেণির ঠিকাদার মো. সিরাজুল ইসলাম পেদার মেয়ে সালমা বেগম ঢাকার বাসা থেকে নিখোঁজ কাজের মেয়ে রাবেয়া আক্তারকে নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে।

জানা যায়, হাইমচর উপজেলা সদরের আলগীবাজার এলাকার পার্শ্ববর্তী দরিদ্র ও বিধবা শাহিদা আক্তারের এতিম কিশোরী কন্যা রাবেয়া আক্তারকে গত ৮/৯ মাস পূর্বে সিরাজুল ইসলাম পেদা তার মেয়ে সালমা বেগমের ঢাকার কদমতলি থানার মুজাহিদ নগর এ/পি ৩৯/এ বাসায় কাজের জন্য দেয়।

হঠাৎ গত ২৫ মে ২০১৫ তারিখ রাত ৯টায় বাসা থেকে মেয়েটি কাউকে কিছু না বলে চলে যায়। বিষয়টি পরদিন সালমা বেগম কদমতলী থানায় সাধারণ ডায়রি করেন। (১২৭২ তারিখ : ২৬-০৫-১৫)

এরপর জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকায় নিখোঁজ সংবাদের বিজ্ঞাপন দেয়া হয়।

কিন্তু বাড়ির মালিক সালমা বেগম, ঠিকাদার সিরাজুল ইসলাম পেদা, মেয়ের মা শাহিদা বেগম ও নিখোঁজ মেয়েটির ভগ্নিপতিসহ মেয়েটিকে অনেক খোঁজাখুজি করে যখন সন্ধান পাওয়ার দ্বারপ্রান্তে এসে পৌছে ঠিক তখনই সিরাজুল ইসলাম পেদাকে সামাজিকভাবে হেয় করার জন্য একটিমহল নিখোঁজ মেয়েটিকে জড়িয়ে বিভিন্নভাবে অপপ্রচার শুরু করে বলে অভিযোগ করেছেন সিরাজুল ইসলাম পেদা।

নিখোঁজ রাবেয়ার পরিবার ধারণা করছেন, মেয়েটি বর্তমানে ফরিদগঞ্জ উপজেলায় অবস্থান করে অজ্ঞাত স্থান হতে ফরিদগঞ্জে তার ভগ্নিপতির সাথে যোগাযোগ রাখছে।

ভগ্নিপতি তার সন্ধান চেয়ে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করেছেন বলে জানা গেছে।

ঠিকাদার সিরাজুল ইসলাম পেদা চাঁদপুর টাইমসকে বলেন, ‘মেয়েটি তার মায়ের সাথে অভিমান করে ঢাকায় আমার মেয়ের সাথে যোগাযোগ করে তার বাসায় কাজ করতে যায়। তাই নিঁখোজ হওয়ার পর থেকে আমি তার মায়ের সাথে যোগাযোগ করে বর্তমানে তাকে খুঁজে পাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছি।’

সন্ধানপ্রার্থীগণ মেয়েটির সন্ধান পাওয়া গেলে (০১৮১৬৬১৬৯১৪) নাম্বার যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন এবং সন্ধানদাতাকে পুরস্কার প্রদানের ঘোষণা দিয়েছেন।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/এমআর/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না