Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা
হাইমচরে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

হাইমচরে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী চেয়ারম্যানের দায়িত্বপালনকালীন একবছর অতিবাহিত হওয়ায় ও সরকারিভাবে ইউরোপ ৪টি দেশে সফর করায় ৪নং নীলকমল ইউনিয়ন আ’লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাইমচরের ৪নং নীলকমল ইউনিয়ন জনগনের সাথে আমার মাতৃত্বের টান রয়েছে। আমাকে নীলকমল ইউনিয়ন লোকজন ভালোবসে আজ এই বিশাল আয়োজন। আমি কৃতজ্ঞতার সাথে এলাকার জনগণকে স্মরণ করছি, কোনোভাবেই তাদেরকে ছোট করতে চাই না। গত বছর নীলকমল ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে বিদেশে সফর করার সুযোগ করে দিয়েছে। আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকি বা না থাকি নীলকমল ইউনিয়নের প্রতি আমার সুদৃষ্টি থাকবে।

৬ জানুয়ারি বুধবার উপজেলা অডিটরিয়মে নীলকমল ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাচ্ছু মোল্লার সভাপতিত্বে ও ফখরুদ্দিন আলী আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল, উপজেলা মুক্তিযুদ্ধা ডেপুটি কমান্ডার ডাক্তার হাফেজ আহমেদ পাটওয়ারী, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, নীলকমল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সরদার, নীলকমল ইউপি সদস্য খলিলুর রহমান মাতাব্বর, আবুল হাশেম মাল, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ পেদা, আ’লীগ নেতা শরিয়ত উল্লাহ সরকার, নীলকমল ইউনিয়ন আ’লীগ সাবেক সভাপতি নাসির সরদারের পুত্র সউদ আল নাসের, নীলকমল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রিপন মিয়া, ওয়ার্ড আ’লীগ নেতা ফারুক মোল্লা প্রমুখ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৬:০৬ পিএম, ০৬ জানুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর