হাইমচরে ইয়াবাসহ মাদক কারবারি আটক

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিনের নির্দেশে হাইমচর থানা পুলিশের অভিযানে ১০ পিস ইয়াবাসহ মাদক কারবারী লোকমান পাইক কে আটক করে।

হাইমচর থানা পুলিশ চরভৈরবী ইউনিয়নের পাঠান মোড় সংলগ্ন এলাকায় মাদকের অভিযান চালায়।

২৩ সেপ্টেম্বর রাত আনুমানিক ১০টার সময় হাইমচর থানার এস আই নাজমুস সাকিব এর নেতৃত্বে এস আই পলাশ ও এস আই নাজমুল সহ হায়দেরগঞ্জ থেকে আশা একটি মটর সাইকেলে থামিয়ে তল্লাশি চালিয়ে মটর সাইকেলের যাত্রীর কাছে ১০পিস ইয়াবা পায়।

মটরবাইক চালক তারা মিয়াকে মানবিক দৃষ্টিকোন থেকে ছেড়ে দেওয়া হয়। মটর চালক তারা মিয়া তার মটর সাইকেল দিয়ে যাত্রী বিভিন্ন জায়গায় ভাড়া বিনিময় করে থাকেন বলে জানাযায়।তাই ঘটনাস্থলে তাহাকে ছেড়ে দেন কর্তব্যরত ডিওটি অফিসার ও থানা পুলিশগন।

মটর সাইকেলটি হায়দেগঞ্জ থেকে চরভৈরবী আসলে লোকমান পাইক,পিতাঃআব্দুল আজিজ পাইক নামে এক যুবককে গ্রেফতার করে হাইমচর থানায় নিয়ে আসেন।

হাইমচর থানা অফিসার্স ইনচার্জ আশরাফ উদ্দিন বলেন, লোকমান পাইক হায়দেরগঞ্জ থেকে ইয়াবা সংগ্রহ করে হাইমচরের চরভৈরবী আশার সময় আমাদের সোর্সের ইনফরমেশনে সেখানে তল্লাশি চালায় আমার একটি পুলটি টিম। মোটর বাইকটি ভাড়াটে হওয়ায় বাইকের চালকে ছেড়ে,মাদক বহনকারী আরোহী লোকমাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এই বিষয়ে হাইমচর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। যার মামলা নং ৯। মাদক কারবারীকে কোর্টে প্রেরণ করা হবে বলে জানান এস আই সাকিব।

প্রতিবেদক: বিএম ইসমাইল, ২৪ সেপ্টেম্বর ২০২২

Share