Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ইজিবাইক চুরির অভিযুক্তরা গ্রেফতার হচ্ছে না

হাইমচরে ইজিবাইক চুরির অভিযুক্তরা গ্রেফতার হচ্ছে না

হাইমচরের তেলির মোড় হতে চুরি হয়ে যাওয়া ইজিবাইক উদ্ধার না হওয়া এবং অভিযুক্ত আসামীরা গ্রেফতার না হওয়ায় এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

দীর্ঘ ২ মাসেও মামলার আসামীরা গ্রেফতার এবং ইজিবাইক উদ্ধারে আসামী পক্ষের সাথে প্রশাসনের দফায় দফায় বৈঠক হলেও কোনো সমাধান না হওয়ায় মামলার বাদী আনোয়ার হোসেন আতংকে রয়েছে বলে জানা গেছে।

হাইমচর থানায় মামলা সুত্রে জানা যায়,বেশ কদিন পূর্বে উপজেলার পূর্বচর কৃষ্ণপুর গ্রামের মৃত আহসান উল্লাহ’র ছেলে অসহায় আনোয়ার হোসেনের ইজিবাইক চুরি করে নিয়ে যায় তেলির মোড় এলাকার স্থানীয় চিহ্নিত একটি অপরাধী মহল।

এ ঘটনায় ১১ ডিসেম্বর আনোয়ার হোসেন বাদী হয়ে ৫ জনকে চুরির অভিযোগে অভিযুক্ত করে হাইমচর থানায় মামলা দায়ের করে। মামলা নং ২, ১৭/১২/২০১৭।

অভিযুক্তরা হলেন তেলির মোড়ের বিল্লাল গাজির ছেলে জাফর গাজি (১৮), নাছির আখনের চেলে নুর মো.আখন (২০), শুক্কুর বেপারীর ছেলে আরিফ বেপারী (২২), খোকন পেদার ছেলে রাসেদ পেদা (২০), সবু শেখের ছেলে ইয়াছিন শেখ (১৮)। বর্তমানে ১নং অভিযুক্ত জাফর গাজি আটক হয়ে জেলে থাকলেও বাকি আসামীরা ধরা ছোঁয়ার বাহিরে রয়েছে।

স্থানীয়ভাবে ঘটনাটি মিমাংসা করার আশ্বাস দিয়েও সমাধান না হওয়ায় স্থানীয়দের মাঝে উৎকন্ঠা বিরাজ করছে। এলাকাবাসীর অভিযোগ,এ চক্রটি দীর্ঘদিন ধরে চুরি,ছিনতাই ও মেয়েদেরকে উত্যক্তকরণসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে। তাদের ভয়ে স্থানীয় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না।

ইজিবাইকটি পুলিশ উদ্ধার করে থানার হেফাজতে রাখা হয়েছে। এটি দীর্ঘদিন পড়ে থাকায় বিকল হয়ে ব্যবহারের অনুপযোগী হয়ে পড়ছে। বর্তমানে বাদী অসহায় আনোয়ার হোসেন ইজিবাইকটি না পাওয়ায় এবং তার উপার্জনের কোনো পথ না থাকায় পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছে।

প্রতিবেদক :বিএম ইসমাইল
আপডেট,বাংলাদেশ সময় ৮:০০ পিএম,১০ ফেব্রুয়ারি ২০১৮,শনিবার
এজি