Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর পেছিয়ে বৃদ্ধের মৃত্যু
auto-bike-driving-licence
ফাইল ছবি

হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর পেছিয়ে বৃদ্ধের মৃত্যু

চাঁদপুরের হাইমচর উপজেলায় ব্যাটারি চালিত অটোবাইকের মোটরের সাথে চাদর পেছিয়ে আব্দুস সাত্তার (৬০) নামে বৃদ্ধের করুণ মৃত্যু হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে হাইমচর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ‘নিহত বৃদ্ধা দক্ষিণ আলগী মেয়ের বাড়ি থেকে অটোবাইকে করে নিজের বাড়ি কমলাপুর গ্রামে রওয়ানা হওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয়। অন্যান্য যাত্রী ও চালকের অজান্তে তার গায়ের চাদরের অংশ মোটরের সাথে পেছিয়ে যায়। এতে সে গলায় প্রচÐ আঘাতপ্রাপ্ত হয়ে অনেকটা ফাঁস লেগে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্টে নিয়ে আসে।

অবস্থা বেঘতিক দেখে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাইমচর থানা পুলিশের এসআই জহিরুল হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার আত্মীয় স্বজনের কারো বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, সারাদেশের একাধিক স্থানে অটোবাইকে চালকের ঠিক পেছনের আসনের নিচের দিকে থাকা মোটরের সাথে ওড়না, চাদর বা শরীরের অন্যান্য ঝুলন্ত পোশাক পেছিয়ে অসংখ্য মৃত্যু ও প্রতিবন্ধীর মতো দুর্ঘটনার খবর রয়েছে। সম্প্রতি এ নিয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতেও একটি বিশেষ প্রতিবেদন প্রকাশ করা হয়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩৩ পিএম, ২০ জানুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ