Home / সারাদেশ / হরিপুর সীঁমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি দুই গরু ব্যবসায়ী আহত

হরিপুর সীঁমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি দুই গরু ব্যবসায়ী আহত

চাঁদপুর টাইমস, হরিপুর (ঠাকুরগাঁও)। আপডেট: ০১:৫০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৫, বুধবার

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার চাঁপাসার সীঁমান্তে ভারতীয় বিএসএফের গুলিতে বাংলাদেশি দুই গরু ব্যবসায়ী গুরুত্ব আহত হয়েছে বলে জানাগেছে।

আহত গরু ব্যবসায়ী হরিপুর উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের মাগুড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে মোবারক হোসেন (৩৫) এবং একই ইউনিয়নের মহেন্দ্রগাঁও গ্রামের আব্দুল ওহাবের ছেলে মাঈনুল ইসলাম (৩৮)। ঘটনাটি ঘটে উপজেলার চাঁপাসার সীঁমান্তের ৩৪৬/২১ আর পিলার এলাকায় বুধবার ভোর পৌনে ৪টার দিকে।

বিজিবি’র ২ ব্যাটালিয়নের চাঁপাসার বিওপি’র হাবিলদার সোলায়মান মোবারকের আহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
বিজিবি ও স্থানীয় সূত্রে জানাযায়, মাঈনুল ইসলাম ও মোবারকসহ কয়েকজন গরু ব্যবসায়ী মঙ্গলবার রাত্রে ভারতে গরু আনার জন্য অবৈধভাবে ৩৪৬/২১ আর পিলার এলাকা দিয়ে সীঁমান্ত পার হওয়ার সময় ভারতীয় ২২ ব্যাটালিয়নের এডহোক মাকাড়হাট বিএসএফ ক্যাম্পের জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ছে তাঁরা গুরুত্ব আহত হয়।

ভারতীয় বিএসএফ সদস্যরা আহত মোবারককে ধরে নিয়ে যায় এবং মাইনুল ইসলাম বাংলাদেশের যে কোন গোপন স্থানে চিকিৎসা নিচ্ছে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

আহত মোবারকে ফেরত চেয়ে বিজিবি ভারতীয় বিএসএফকে পত্র পাঠালে বুধবার ১২টার দিকে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। তবে মোবারকেকে ফেরত দেয়নি ভারতীয় বিএসএফ।

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।