Home / সারাদেশ / হরিপুরে পাকহানাদার মুক্ত দিবস উদযাপন
হরিপুরে পাকহানাদার মুক্ত দিবস উদযাপন

হরিপুরে পাকহানাদার মুক্ত দিবস উদযাপন

৩ ডিসেম্বের হরিপুর উপজেলার পাকহানাদার মুক্ত দিবস। মুক্তিযোদ্ধাদের এই দিনটি গৌরবের-আনন্দের। এই দিবসটিকে ঘিরে বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের হরিপুরে মুক্তিযোদ্ধাদের পদচারণায় পরিণত হয়েছিল মিলনমেলা। সকাল থেকে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে সমবেত হতে থাকে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানেরা স্মৃতিসৌধের সামনে।

হরিপুর মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে সকাল ১১টায় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে স্মৃতিসৌধ প্রাঙ্গনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার নগেন কুমার পালের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যোন আসাদুজ্জামান বাবু, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল কাউয়ুম পুষ্প, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার সলেমান আলী, সাবেক কমান্ডার আব্দুর রউফ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের আহবায়ক আলী আকবর, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব ফয়েজ মোহাম্মদ জামান প্রমুখ। সভা পরিচালনা করেন সহকারী শিক্ষক নগেন্দ্র রাম দাস।

কবিরুল ইসলাম কবির, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৫:১৩ পিএম,০৩ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর