Home / চাঁদপুর / ‘শেখ হাসিনা নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন’
Osman ghoni patwary

‘শেখ হাসিনা নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন’

চাঁদপুর পুরাণবাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা মান উন্নয়ন ও শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান উপলক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) বিকাল ৪টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদে চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী।

এ সময় তিনি বক্তব্যে বলেন, বাংলাদেশের শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার শিক্ষাক্ষেতে অনেক গুরুত্ব দিয়ে কাজ করছেন। তিনি প্রতি বছর ছাত্রছাত্রীদের হাতে নতুন বই পৌঁছে দিচ্ছেন। তিনি বলেন দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেজন্য সরকার উপবৃত্তির ব্যবস্থা করেছেন। আর এই উপবৃত্তির মাধ্যমে গরীব মেধাবী শিক্ষার্থীরা পড়া লেখার সুযোগ পাচ্ছেন।

তিনি অভিবাকদের উদ্দেশ্যে বলেন, নারীরা এখন কোন কাজে পিছিয়ে নেই। শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে বাংলাদেশের বিভিন্ন সেক্টরে পুরুষের পাশাপাশি নারীরা কাজ করছেন। জননেত্রী শেখ হাসিনা নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল বাতেন মিয়াজির সভাপতিত্বে ও ধ্রুব রাজ বনিকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী শরীফ মোঃ আশরাফুল হক, যুবলীগ নেতা জিয়াউল আমীন দীপু, বি এম ওমর ফারুক প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ৯:৪৩ পিএম, ৪ নভেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply