সারাদেশ

সড়ক দুর্ঘটনা কমাতে এগিয়ে আসুন : ইলিয়াস কাঞ্চন

১ ডিসেম্বর নিরাপদ সড়ক চাই আন্দোলনের ২৫ বছর পূর্তির রজত জয়ন্তী উৎসবে বণার্ঢ্য র‌্যালি বের করা হয়েছে।

‘পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’ এ স্লোগানে সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৫ বছর পূর্তিতে নিরাপদ সড়ক চাই কেন্দ্রিয় কমিটির আয়োজনে শনিবার (১ ডিসেম্বর) সকালে ঢাকাস্থ কাকরাইল সংগঠনের কেন্দ্রিয় কার্যালয়ের সামনে থেকে শান্তির পায়রা উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমরা ২৫ বছর চাই না,অল্প কিছু দিনের মধ্যে অর্থাৎ ২০২০ সালের মধ্যে কাঙ্খিত সড়ক দূর্ঘটনা কমাতে সরকার, জনপ্রতিনিধি ও সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। সড়কের মরক থেকে বাঁচার জন্য নিজে সচেতন হতে হবে।

আমরা চাই মানুষ দুর্ঘটনার কবল থেকে রক্ষা পাক। তাই সকলেই গাড়ী চালানো ও রাস্তা পাড়াপাড়ে আইন ও নিয়ম মেনে চলতে হবে। এসময় তিনি সংগঠনের স্বার্থে ২৫ বছর ধরে যারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, সে সব সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরে সংগঠনের কেন্দ্রিয় কার্যালয় থেকে সারাদেশ থেকে আগত নিরাপদ সড়ক চাই সংগঠনের সদস্যবৃন্দের উপস্থিতিতে সংগঠনের চেয়ারম্যান, একুশে পদপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিজয় নগর পানির ট্যাংকি হয়ে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

র‌্যালিতে সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ এহসানুল হক কামাল, সহ-সভাপতি লায়ন গণি মিয়া বাবুল, সাংগঠনিক সম্পাদক একে আজাদসহ ঢাকা জেলাসহ দেশের বিভিন্ন জেলা ও উপজেলার নিরাপদ সড়ক চাই সদস্যবৃন্দ অংশগ্রহন করেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
১ ডিসেম্বর, ২০১৮ শনিবার

Share