Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬
সড়ক

হাজীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

চাঁদপুরের হাজীগঞ্জে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনা ২ জনের করুণ মৃত্যু ও ৬ জন গুরুতর ভাবে আহত হয়েছে বলে জানা যায়। ১২ সেপ্টেম্বর সোমবার সকাল থেকে ভারি আকাশে সারাদিন টিপটিপ বৃষ্টি ঝরেছিল। দিনের শেষে ভারি হয়ে উঠেছে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক ও হাজীগঞ্জ-কচুয়া আঞ্চলিক সড়ক। দুই ঘন্টার ব্যবধানে দুই সড়কে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যায় হাজীগঞ্জ-কচুয়া সড়কের বদরপুর ও চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়। আরো দুইটি পৃথক দুর্ঘটনায় বাকিলা রেলক্রসিং সংলগ্নে সড়ক দুর্ঘটনা ঘটেছে। চার দুর্ঘটনায় দুইজন নিহত ও ছয় জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাজীগঞ্জ-কচুয়া সড়কের কাঁঠালি-বদরপুর এলাকায় দুইটি পিকআপ ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ইসমাইল মোল্লার (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত ইসমাইল মোল্লা কচুয়া পৌরসভার কড়াইয়া ২নং ওয়ার্ড মোল্লা বাড়ির বাসিন্দা। সে চাঁদপুর থেকে নিজের পালিত গরু বিক্রয় করে বাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন। এই ঘটনায় একই বাড়ির মালেক মোল্লা ও পিকআপ চালক আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

এর কিছুক্ষণ পর সন্ধ্যায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় সোহরাব ও সোহান নামের আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর কুমিল্লায় রেফার করা হয়েছে।

আহতরা হলো হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ চৌধুরী পাড়া ৬নং ওয়ার্ডে মাষ্টার বাড়ির কাউছার হোসেনের ছেলে সোহরাব ও ৫নং ওয়ার্ড করিম বাগানের মনির গাজীর ছেলে সোহান।

সন্ধ্যায় উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের বাকিলা রেলক্রসিং সংলগ্ন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিসহ অজ্ঞাত দুজন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

সড়ক দুর্ঘটনা ঘটনাস্থল পরিদর্শন করেন হাজীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস।

এদিকে নিহত ও আহতদের খোঁজে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে স্বজনদেরসহ সাধারন মানুষের ভিড় লক্ষ করা যায়। সেই সাথে একই দিনে হাজীগঞ্জে চারটি সড়ক দুর্ঘটনার খবরে সাধারন যাত্রী ও পথচারীদের মাঝে এক প্রকার আতঙ্ক বিরাজ করতে দেখা যায়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১২ সেপ্টেম্বর ২০২২