Home / চাঁদপুর / ‘সড়কের পাশে কোরবানির পশুরহাট বসতে দেওয়া হবে না’
‘সড়কের পাশে কোরবানির পশুরহাট বসতে দেওয়া হবে না’

‘সড়কের পাশে কোরবানির পশুরহাট বসতে দেওয়া হবে না’

জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও ঈদুল আযহা উপলক্ষে প্রস্তুতি সভা রোববার (১২ আগস্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান।

তিনি তার বক্তব্যে বলেন, সামনে পবিত্র ঈদুল আযহা, মানুষের চলাচল সাভাবিক রাখতে ঈদের আগেই চাঁদপুরের গুরুত্বপূর্ণ সড়কগুলো দ্রুত সংস্কার করতে হবে। এছাড়া যানজট নিরসন ও বিশৃঙ্খলা এড়াতে কোনভাবেই সড়কের পাশে কোরবানীর পশুরহাট বসতে দেওয়া হবে না। ঈদকে ঘিরে লঞ্চঘাট, রেলস্টেশন, বাসটার্মিনালসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে যাত্রি হয়রানি রোধে ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের নিরাপদ আন্দোলন দমন হয়েছে। এ জন্য পুলিশ বিবাগকে ধন্যবাদ জানাই। আগামীতে যাতে কোন আন্দোলনের নামে সহিংসতা না আসে। চাঁদপুরে পুলিশ সুপার বদলির কারনে আইনশৃঙ্খলা কিছুটা ঘাটতি হতে পারে। ঈদকে সামনে রেখে আইনশৃঙ্খলা বাহীনির সদস্যরা আরো সজাগ থাকার আহ্বান জানাবো।

তিনি বলেন, আগস্ট মাস শোকের মাস। আগামী ১৫ আগস্ট জাতিয় শোক দিবসের কর্মসূচীতে সবার উপস্থিতি নিশ্চিত করতে হবে। এছাড়া চাঁদপুর ট্রাফিক সপ্তাহের কার্যক্রম যেনো ভালোভাবে সম্পন্ন হয় তার প্রতি লক্ষ রাখতে হবে।

অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ জামানের পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আফজাল হোসেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, সিভিল সার্জন ডা. মো. সাইদুজ্জামান,

আনসার ভিডিপির উপ-পরিচালক এম এ আজিম উদ্দিন, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলীমা আফরোজ, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মজিবুর রহমান, চাঁদপুর পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক তাজ বিল্লাহ, হিন্দু বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী।

প্রতিবেদক : শরীফুল ইসলাম

Leave a Reply