Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / স্বর্ণ ও নগদ অর্থের লোভ সামলাতে পারলো না বন্ধু
স্বর্ণ

স্বর্ণ ও নগদ অর্থের লোভ সামলাতে পারলো না বন্ধু

দীর্ঘদিন ধরেই একসাথে চলাফেরা, আড্ডা দিলেও স্বর্ণ ও নগদ অর্থের লোভ সামলাতে পারলো না বন্ধু। শেষ পর্যন্ত বন্ধুর ঘরেই চুরি করলো, আরেক বন্ধু। পরে চুরির মালামাল বাড়ির আম গাছের নিচে লুকিয়ে রখে। অবশ্য বেরসিক পুলিশের কারণে চুরি করে সারতে পারলো না সেই বন্ধু।

পুলিশের হাতে আটক হওয়ার সাথে সাথে চোরাই মালামালও উদ্ধার হয়। ঘটনাটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী গ্রামে।

জানা গেছে, কড়ৈতলী গ্রামের নয়ন আচার্যী (৪০) এর সাথে পাশ্ববর্তী গ্রামের স্বর্ণ ব্যবসায়ী অঞ্জন চন্দ্র দে(৩৭) এর দীর্ঘদিনের সখ্যতা ছিল। তারা একসাথে চলাফেরা ছাড়া একে অপরের বাড়িও যেত। এরই মধ্যে গত ১১মে রাতে নয়ন আচার্যীর ঘরে চুরির ঘটনা ঘটে। ঘর থেকে নগদ অর্থ ও স্বণার্লংকার চুরি হওয়ার পর নয়ন ফরিদগঞ্জ থানায় চুরির অভিযোগ করে। পুলিশ চুরির অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করে।

তদন্তের এক পর্যায়ে রোববার (১৪ মে) অঞ্জন চন্দ্র দে’কে সন্দেহজনক ভাবে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে চুরির কথা স্বীকার করে এবং পুলিশ তার কথামতো অঞ্জন দে’র ঘর এবং বাড়ির আম গাছের নিচ থেকে মাটি খুড়ে নগদ ৬৪ হাজার টাকা এবং ৭ ভরি ৫ আনা ২ রত্তি ৫ পয়েন্ট উদ্ধার করে।

পরে পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে এবং ১৫ মে সোমবার তাকে চাঁদপুর আদালতে পাঠায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ: মান্নান জানান, চুরির অভিযোগে মামলা দায়ের পূর্বক মালামাল উদ্ধার এবং অভিযুক্তকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৬ মে ২০২৩