Home / সারাদেশ / ছেলে, শাশুড়ি ও শ্যালিকাসহ ৪ জনকে কুপিয়ে হত্যা করলো স্বামী
ছেলে, শাশুড়ি ও শ্যালিকাসহ ৪ জনকে কুপিয়ে হত্যা করলো স্বামী

ছেলে, শাশুড়ি ও শ্যালিকাসহ ৪ জনকে কুপিয়ে হত্যা করলো স্বামী

জয়পুরহাট করেসপন্ডেন্ট :

জেলার পাঁচবিবিতে শ্বশুরবাড়িতে অবস্থানকালে ছেলে, শাশুড়ি ও শ্যালিকাসহ চারজনকে কুপিয়ে হত্যা করেছে জামাতা।

উপজেলার ভীমপুর গ্রামের আদিবাসী পল্লীতে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় শনিবার ভোরে জামাতাকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় ১২ বছর আগে পাঁচবিবির নওনা গ্রামের সুমন হেমরমের সঙ্গে একই উপজেলার ভিমপুর গ্রামের ফণী মাস্টারের মেয়ে শশিলা মারান্ডির বিয়ে হয়। বিয়ের পরে ওই দম্পত্তির তিনটি সন্তান হয়।

দীর্ঘদিন ধরে স্ত্রীর পরকীয়ার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয়ে আসছিল। এর এক পর্যায়ে শুক্রবার রাতে আবারও তাদের মধ্যে ঝগড়া ও মারামারি শুরু হয়। এ সময় শাশুড়িসহ অন্যরা এগিয়ে এলে সুমন ছেলে সানি (৮), শাশুড়ি সন্ধ্যারানী মারান্ডি (৫২), শ্যালিকা তেরেজা মারান্ডি (১৭) ও ফুফুাশ্বশুর মার্কেলকে (৫২) কুপিয়ে ও গলাকেটে হত্যা করে।

গুরুতর আহত শশিলা মান্ডিকে (২৮) প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক সুমনকে আটক করে। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

আটক সুমন পুলিশ ও সাংবাদিকদের বলেন, আমার স্ত্রী দীর্ঘদিন ধরে প্রতিবেশী এক যুবকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত। বহুবার এনিয়ে তাকে বারণ করার পরও আমার কথা শুনেনি।

তিনি বলেন, গতকাল (শুক্রবার) বাড়িতে এসে ঘরের ভেতর স্ত্রীকে ওই যুবকের সঙ্গে হাতেনাতে ধরে ফেলি। আমাকে দেখে যুবক দৌড়ে পালিয়ে যায়। তখন উত্তেজিত হয়ে স্ত্রীকে মারধর শুরু করি। শ্বশুর পরিবারের অন্যরা বাধা দিতে এলে তাদের কুপিয়েছি। এ সময় আমার ছেলেকেও কুপিয়ে হত্যা করেছি।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে আসে এবং ঘাতক সুমনকে হাতেনাতে আটক করে।

জয়পুরহাটের সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) রুবেল আহম্মেদ জানান, এ বিষযে থানায় মামলা করা হবে এবং চারজনকে হত্যার প্রকৃত রহস্য উৎঘাটনের জন্য আসামিকে জিজ্ঞাসাবাদ করা হবে।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৫:৩৮  অপরাহ্ণ, ২০ জুন ২০১৫, শনিবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না