Home / সারাদেশ / স্কুলের চালে মৌচাক: মৌমাছির কামড়ে স্কুল শিক্ষকের মৃত্যু
স্কুলের চালে মৌচাক: মৌমাছির কামড়ে স্কুল শিক্ষকের মৃত্যু

স্কুলের চালে মৌচাক: মৌমাছির কামড়ে স্কুল শিক্ষকের মৃত্যু

চাঁদপুর টাইমস:

বিদ্যালয়ের টিনের ছাউনীতে লাগা মৌচাকই কাল হয়েছে এক শিক্ষকের। কয়েকজন যুবক চাক ভেঙে ফেলায় ক্ষুব্ধ হয় মৌমাছি। দলে দলে এসে কামড়ে দেয় শিক্ষককে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরে তার মৃত্যু হয়।

ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে বাঘারপাড়া উপজেলার ছাইবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

মৃত শিক্ষকের নাম বাদশা মিয়া (৪০)। তিনি ছাইবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং বাঘারপাড়ার খলসি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেশ কিছুদিন ধরে ছাইবাড়িয়া সরকারি প্রাইমারি স্কুলের টিনের চাউনিতে মৌমাছির বড় একটি চাক দেখা যায়। বিদ্যালয়ে মৌচাক থাকায় শিক্ষক ও শিক্ষার্থীদের প্রায়ই বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হতো। কয়েকজন শিক্ষক চাকটি ভেঙে ফেলার পক্ষে মত দেন।

এক পর্যায়ে শনিবার স্কুল ছুটির পর এলাকার কয়েকজন যুবক গিয়ে ওই মৌমাছির চাক ভেঙে ফেলে। ঘটনার সময় সেখানে দাঁড়িয়ে দেখছিলেন শিক্ষক বাদশা মিয়া। এসময় ক্ষিপ্ত হয়ে মৌমাছিরা দলে দলে গিয়ে শিক্ষককে ধরে ফেলে। তারা হুল ফুটিয়ে দেয় তাকে। এতে অসুস্থ হয়ে পড়েন শিক্ষক।

পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

শিক্ষক বাদশা মিয়ার মৃত্যুর বিষয়টি বাংলামেইলকে নিশ্চিত করেন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী রেজিস্টার নাজনিন নাহার।