Home / চাঁদপুর / দেশ আজ উন্নয়নের মহাসড়কে চলছে : চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান
Osman ghoni patwary

দেশ আজ উন্নয়নের মহাসড়কে চলছে : চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে চলছে। যতই বাধা আসুক না কেন এ ধারা অব্যাহত থাকবে। কিন্তু ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে হবে।

রোববার (৩০ অক্টেবার( সকালে চাঁদপুর জেলা পরিষদের উদ্যোগে ফরিদগঞ্জ উপজেলার গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত শিক্ষা অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

তিনি বলেন, বাঙালি বীরের জাতি, মেধাবী জাতি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান তার মেধা ও প্রজ্ঞা দিয়ে এই বীর ও মেধাবী জাতিকে নিয়ে মাত্র ৯ মাসের মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করতে পেরেছিলেন। তিনি যদি আজ জীবিত থাকতেন তাহলে আজ বাংলাদেশ পৃথিবীর অন্যতম সেরা উচ্চ আয়ের দেশে পরিণত হতো। তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবার সেই পথে এগিয়ে চলেছি। আমরা মেধাবীদের মূল্যায়ন করছি। চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের সামান্য অনুদান দিয়ে জানান দিতে চাইছি আমরা মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের সাথে আছি।

জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটুর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সাইফুল ইসলামের পরিচালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আব্দুল গনি বাবুল পাটওয়ারী, গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান, গল্লাক দারুচ্ছুন্নাত আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাও. আব্দুর রহমান, ঘনিয়া মাদ্রাসার অধ্যক্ষ এম পি এম ফেরদৌস, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী বক্তব্য রাখেন। পরে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের অর্ধশত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদানের অর্থ তুলে দেন প্রধান অতিথিসহ অন্য অতিথিবৃন্দ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৬:০৩ পিএম, ৩০ অক্টোবর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply