Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সেনগাঁও বালিকা উবি’র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সেনগাঁও বালিকা উবি’র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

চাঁদপুর সদরের সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার বেলা ১১ টায় ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। প্রধানশিক্ষক আব্দুল আজিজ এতে সভাপতিত্ব করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন হেলথ কেয়ার হসপিটাল যাত্রাবাড়ি ঢাকা এর ইনচার্জ একাউন্ট এন্ড ফিন্যান্স ও ম্যানেজিং কমিটির কো-অপ্ট সদস্য মো.নাজমুল হাসান (মানিক)
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো.আব্বাছ আলী মজুমদার ও মো. আব্দুল কাদের খান , সাবেক ছাত্রী সানজিদা আকতার ও হাফছা আকতার । অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও. মো. আব্দুল হান্নান ধর্মীয় শিক্ষক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আব্দুল গণি সহকারী শিক্ষক ।

প্রধান অতিথির নিজস্ব অর্থায়নে পরীক্ষার্দের জন্য পরীক্ষা উপকরণ সামগ্রী তাদের হাতে তুলেদেন । এ সময় তিনি বলেন,‘১৯৭২ সাল থেকেই নারী শিক্ষায় সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যায়লটি অসামান্য অবদান রেখে চলছে । অনেকে লেখা পড়া করে নিজ নিজ পেশায় প্রতিষ্ঠিত হতে পেরেছে । তাই যারা পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হবে তাদেরকে তাঁর পক্ষ হতে পুরুষ্কার প্রদান করা হবে।’

সিরিয়র করেসপন্ডেন্টে
২৯ এপ্রিল ২০২৩
এজি