Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সুশিক্ষায় শিক্ষিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ভূমিকা রাখবে: জালাল আহমেদ
শিক্ষিত

সুশিক্ষায় শিক্ষিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ভূমিকা রাখবে: জালাল আহমেদ

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ আ’লীগের কাতার শাখার সহ-সভাপতি, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী, শিল্পপতি ও সমাজ সেবক সিআইপি জালাল আহমেদ।

১৯ অক্টোবর বুধবার সকালে বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আয়োজনে এ সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করা হয়।

এসময় সিআইপ জালাল আহমেদ বলেন, তোমার সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে ভূমিকা রাখবে। তোমাদের যেকোনো প্রয়োজনে আমাকে পাশে পাবে। তোমরা দেশের সকল ধরনের ক্লান্তি লগ্নে সকল শিক্ষার্থীরা হাতে হাত রেখে কাজ করবে।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সর্বদাই তোমাদের পাশে আছে। তোমার দেখেছো বর্তমান সরকারের আমলে সবচেয়ে বেশি শিক্ষা ও শিক্ষার্থীদের সুযোগ সুবিধা দিয়েছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখবেন জননেত্রী শেখ হাসিনা। তোমরা যেন হয়তো খুশি হবে আমিও এই কলেজের শিক্ষার্তী ছিলাম। আমি এই কলেজ থেকে পড়াশুনা শেষ করে গত প্রায় ২০ বছর পূর্বে কাতার পাড়ি জমিয়ে কঠোর পরিশ্রম করে অনেক ভালো আছি। তোমরাও পড়াশুনা শেষ করে আমার চাইতে আরো ভালো কিছু করবে এটাই প্রত্যাশা করি।

কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত সিআইপি জালাল আহমেদের সহধর্মিণী মায়মুনা জালাল ইকরা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা যুবলীগের সদস্য ও তরুন সমাজ সেবক পাবেল পাটওয়ারী, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল গাফ্ফার সজিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন রবিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী, যুবলীগ নেতা মিরন হোসেন মহন, আব্দুর রহিম নিলাফ, ইসমাইল হোসেন, ইউপি সদস্য নান্টু মেম্বার, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক রুবেল মিয়াজি, কলেজ ছাত্রলীগ নেতা সাহাদাত হোসেন ছাড়াও আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একই দিন দুপুরে বড়ালী সাহাজান কবির জুনিয়র উচ্চ বিদ্যালয়ে, বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্ব বড়ালী ইব্রাহিমিয়া নূরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্র-ছাত্রী, শিক্ষকদের সাথে কথা বলে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় স্কুলের, কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের শিক্ষার মানোন্নয়নে উন্নয়ন মূলক কাজ করে দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৯ অক্টোবর ২০২৩