Home / সারাদেশ / সুইসাইড নোটে কী ইঙ্গিত করলেন নারী চিকিৎসক
সুইসাইড

সুইসাইড নোটে কী ইঙ্গিত করলেন নারী চিকিৎসক

রাজধানীর তেজগাঁওয়ের নাখালপাড়ায় সুস্মিতা সাহা নামে এক নারী চিকিৎসক ‘আত্মহত্যা’ করেছেন বলে অভিযোগ উঠেছে। বান্ধবীর বাসা থেকে তার একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

তিনি মিরপুর-১৪ ডেন্টাল কলেজ থেকে সদ্য পাস করেছেন। তার গ্রামের বাড়ি জামালপুর সরিষাবাড়ির আরামনগর বাজারে।

নাখালপাড়ায় এক বান্ধবীর বাসায় ছিলেন সুম্মিতা। সেখানে সোমবার রাতে তিনি ঘুমের ওষুধ খান। গুরুতর অসুস্থ অবস্থায় ইমপালস হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের জব্দ করা চিরকুটে লিখা ছিল, ‘….একবার আমার মুখটা দেখো। আমি একবার তোমাকে দেখতে চাই। ওষুধ এ রিয়েকশন শুরু হয়ে গেছে। তোমার সুখ, তোমার পাশে অন্য কাউকে দেখে আমার বাঁচা সম্ভব না। কোথাও আমাকে পেলে অপরিচিত হয়ে এড়িয়ে যেতে। সুখী হও।’

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজারুল ইসলাম বলেন, পুলিশের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে, ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যা করেছেন। বান্ধবীর বাসা থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। এক মাস ধরে নাখালপাড়ায় এক বান্ধবীর বাসায় তিনি ছিলেন। তার সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। ওই ছেলের দেওয়া মানসিক কষ্টের জন্য তিনি ঘুমের ওষুধ খেলে তার আত্মীয়স্বজন হাসপাতালে নিয়ে যায়।

টাইমস ডেস্ক/ ১২ সেপ্টেম্বর ২০২৩