Home / চাঁদপুর / সিসি ক্যামেরা ও ওয়াফাই আওতায় চাঁদপুর প্রেসক্লাব
সিসি ক্যামেরা ও ওয়াফাই আওতায় চাঁদপুর প্রেসক্লাব

সিসি ক্যামেরা ও ওয়াফাই আওতায় চাঁদপুর প্রেসক্লাব

চাঁদপুর প্রেসক্লাবে এ প্রথম নিচতলা কমিউনিটি সেন্টার ও তৃতীয় তলা অডিটোরিয়ামে অত্যাধুনিক আইপি ( অনলাইন সিসি ক্যামেরা পর্যবেক্ষণ ) ও ওয়াইফাই স্থাপন করা হয়েছে ।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় বসে আইপি ( অনলাইন ক্যামেরা পর্যবেক্ষণ ) ও ওয়াইফাই কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আবদুস সবুর মন্ডল ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ শাহাদাত হোসেন ,অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা ) মোহাম্মদ আব্দুল হাই ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মোঃ মাসুদ হোসেন ,জেলা প্রশাসকের সহধর্মীনী অধ্যাপিকা আকতারী জামান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি জনাব বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী ।

জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল বলেন, ‘চাঁদপুর প্রেসক্লাবে অত্যাধুনিক আইপি ও ওয়াইফাই স্থাপন করা সত্যই একটি ভালো উদ্যোগ । আমি এটিকে স্বাগত জানাচ্ছি । চাঁদপুর প্রেসক্লাব সব সময়ই জেলা প্রশাসনের ইনোভেশনসহ সবধরনের কাজে সহযোগিতা করে আসছে । আশা করি তাদের এ ধারা অব্যাহত থাকবে ।’

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী বলেন, ‘চাঁদপুর প্রেসক্লাবকে অত্যাধুনিক আইপি ক্যামেরা ও ওয়াইফাই আওতায় আনা হয়েছে । এটি সাংবাদিকদের প্রত্যাশা ছিল। এতে করে চাঁদপুর প্রেসক্লাব নিরাপত্তা ব্যবস্থা জোরদার হলো । আর সাংবাদিকরা প্রেসক্লাবে এসে ইন্টারনেটের সুবিধা পাবে। এ ব্যাপারে সার্বিক সহযোগিতার জন্য বিশেষভাবে চাঁদপুর জেলা পরিষদকে ধন্যবাদ জানাচ্ছি।’

করেসপন্ডেন্ট। আপডটে, বাংলাদশে সময় ০৬ : ২০ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৬ শনিবার
ডিএইচ

Leave a Reply