Home / বিশেষ সংবাদ / সালাহউদ্দিনের ভারতে প্রবেশ নিয়ে বিএসএফে তোলপাড়
সালাহউদ্দিনের ভারতে প্রবেশ নিয়ে বিএসএফে তোলপাড়
ফাইল ছবি

সালাহউদ্দিনের ভারতে প্রবেশ নিয়ে বিএসএফে তোলপাড়

‎Thursday, ‎May ‎14, ‎2015 01:01:29 PM

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক : 

সাবেক মন্ত্রী ও বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদে কীভাবে ভারতে প্রবেশ করেছেন তা নিয়ে দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফে তোলপাড় শুরু হয়েছে। মেঘালয় সীমান্তে নিয়োজিত বিএসএফ সদস্যদের এ নিয়ে ব্যাপক চাপে রাখা হয়েছে। কিভাবে সালাহউদ্দিন কোন বাধা ছাড়াই ভারতে অভ্যান্তরে চারশ ৪০ কি.মি প্রবেশ করলো তা জানাতে ইতিমধ্যে বিএসএফ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে। খবর শিলং টাইমস।

বিএসএফের মুখপাত্র এসকে সিং জানান, মেঘালয়ে গ্রেফতারের আগে বিষয়টি নিয়ে পুরোপুরি অন্ধকারে ছিলো সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা। এ ব্যাপারে তারা কিছুই জানতো না। এছাড়া তিনি কীভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করলেন তারও কোন তথ্য বাহিনীটির কাছে নেই। তাই বিষয়টি জানতে বিএসএফ একটি নির্দেশ জারি করেছে। নির্দেশে যেকোনভাবেই হোক সালাহউদ্দিনের ভারত প্রবেশের বিষয়টির তদন্তের মাধ্যমে ব্যাখ্যা চেয়েছেন।

তিনি আরো বলেন, বিএসএফের দায়িত্ব পালনের ক্ষেত্রে কোন গাফলতি আছে কি না এ ঘটনার পর সে প্রশ্নও বিভিন্ন মহল থেকে তোলা হয়েছে। তাই ঘটনার সুষ্ঠু জবাব না পাওয়া গেলে মেঘালয় সীমান্তে নিয়োজিত বিএসএস কোম্পানিকে বিচারিক আদালাতের আওতায় নেওয়া হতে পারে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।