Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘সারা বাংলাদেশ শিক্ষার আলো ভর করে চলছে’
সারা বাংলাদেশ শিক্ষার আলো ভর করে চলছে

‘সারা বাংলাদেশ শিক্ষার আলো ভর করে চলছে’

হাজীগঞ্জ পৌর মেয়র মাহবুব-উল আলম লিপন

চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন বলেন, আওয়ামীলীগ সরকারের সময় সারা বাংলাদেশ শিক্ষার আলো ভর করে চলছে। যা অতীতের কোনো সরকার শিক্ষা ক্ষেত্রে এতো প্রসারতা দেখাতে পারেনি। সরকারের ডিজিটাল রূপরেখা বাস্তবায়নে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই দেশের অন্যান্য বিদ্যাপীঠের মতো আমাদের বিদ্যালয়ের শিক্ষার্থীরাও শিক্ষার আলোয় জ্বলে উঠবে বলে আমার বিশ্বাস।

তিনি শনিবার হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ ও প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ মজুমদারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কামরুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম, হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ আহম্মেদ খসরু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলী রেজা আশ্রাফী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল আউয়াল, সহকারী শিক্ষা কর্মকর্তা নাছরিন আক্তার ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

এ সময় প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক এ কে এম আবদুস সাকুর মজুমদারকে অনুষ্ঠানের মধ্য বিদায় জানানো হয়। বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৯:০৭ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার

এমআরআর