Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদী ও মৈশাদীতে চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝির গণসংযোগ
চেয়ারম্যান

বাগাদী ও মৈশাদীতে চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝির গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেছেন, আমি জনগণের প্রার্থী, জনগণই আমার অনুপ্রেরণার উৎস। আমি চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়েছি, জনগণের সেবা করার জন্য। আমি বিশ্বাস করি আগামী ২১ মে দলমত নির্বিশেষে সদর উপজেলার সর্বস্তরের জনগণ আমাকে আনারস প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

১০ মে শুক্রবার চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন ও মৈশাদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ ও উঠোন বৈঠকে তিনি ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তরুণ ও মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি আরো বলেন, আমি রাজনীতিক পরিবারের সন্তান। ছোটবেলা থেকেই মানুষের জন্য কাজ করার সুযোগ হয়েছে। আমি তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে চাঁদপুর সদর উপচেলা পরিষদকে স্মার্ট- ও জনবান্ধব উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আপনারা আমাকে একদিন ভোট দিয়ে নির্বাচিত করবেন, আমি কথা দিচ্ছি, সারাজীবন আপনাদের পাশে থেকে সেবা করে যাবো, ইনশাাল্লাহ।

মো. রাবিক মাঝি শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন ও মৈশাদী ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় ব্যাপক নির্বাচনি গণসংযোগ ও উঠোন বৈঠক করেন। রাকিব মাঝির এই উঠোন বৈঠকে দলমত নির্বিশেষে শত শত নারী-পুরুষ অংশগ্রহণ করেন। তিনি উঠোন বৈঠকে উপস্থিত ভোটারদের সমস্যার কথাগুলো মন দিয়ে শুনেন এবং নির্বাচিত হলে তাদের সকল নাগরীক সমস্যা সামাধান করার আশ্বাস দেন।

সবশেষ মো. রাকিব মাঝি চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডে গণসংযোগ এবং উঠোন বৈঠক করেন। তার এই নির্বাচনি গণসংযোগ ও উঠোন বৈঠকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বীসহ সকল শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১০ মে ২০২৪