Home / চাঁদপুর / দোয়াত কলম সমর্থনে গনসংযোগ ও লিফলেট বিতরণ
দোয়াত

দোয়াত কলম সমর্থনে গনসংযোগ ও লিফলেট বিতরণ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলম মার্কার সমর্থনে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খানের পক্ষ থেকে গনসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের রসুইঘর পার্টি সেন্টারে ছাত্রলীগ নেতৃবৃন্দদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে দোয়াত কলম মার্কার প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আমি একসময় ছাত্রলীগ করেছি। এখন আমি সাবেক নেতা। সাবেক নেতা হিসেবে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। কারণ সদর উপজেলা পরিষদের ৫ বছর ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। ভাইস চেয়ারম্যানে থেকে তেমন একটা কাজ করার সুযোগ হয় না। তাই সদর উপজেলাবাসীর সেবা করার জন্য এ বছর চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গসহযোগী সংগঠন আমার পক্ষে কাজ করছেন। ইনশাআল্লাহ আপনাদের সহযোগিতা পেলে সদর উপজেলার ১৩৪ টি কেন্দ্রে দোয়াত কলম মার্কা বিজয় লাভ করবে।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান বলেন, সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার জন্য আজ আমি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। দীপু আপা চাঁদপুরবাসীর একজন অভিভাবক। তার নির্দেশনা চাঁদপুর জেলা ছাত্রলীগ অক্ষরে অক্ষরে পালন করবে। আইয়ুব আলী বেপারী একজন পরিশ্রমী ছাত্রনেতা। তার নামে ভূমদখল, চাঁদাবাজির কোন অভিযোগ নেই। নির্বাচনে দোয়াত কলম মার্কাকে বিজয়ী করতে প্রতিটি কেন্দ্রে ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। তাহলে দোয়াত কলম মার্কার বিজয় সুনিশ্চিত হবে।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অপু পাটওয়ারীর পরিচালনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ আহমেদ পাবেল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল হেলাল ইনু, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসেন, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, ইসমাইল হোসেন, অনিক সরকার, আরাফাত সানি, আশিকসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খানের পক্ষ থেকে ছায়াবানি রোড, হাজী মহসিন রোড, নতুনবাজার, জোড় পুকুর পাড় ও কালিবাড়ি এলাকায় দোয়াত কলম মার্কার লিফলেট বিতরণ করা হয়।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১০ মে ২০২৪