Home / চাঁদপুর / সারা দেশের মধ্যে চাঁদপুর পৌরসভা অনেক উন্নত : মেয়র
Meyor

সারা দেশের মধ্যে চাঁদপুর পৌরসভা অনেক উন্নত : মেয়র

চাঁদপুর পৌরসভার তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামে উন্নতিকরণ প্রকল্প (ইউজিআইপিপি-৩) এর আওতায় নগর সমম্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে চাঁদপুর পৌর পাঠাগার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, সারা দেশের মধ্যে চাঁদপুর পৌরসভা সবদিক থেকে অনেক উন্নত। ইতিমধ্যে পৌর এলাকায় পানিসহ অন্যান্য যেসব সমস্যা ছিলো তা অনেকটাই সমাধান হয়ে গেছে। বাকি কাজগুলোও পার্যায়ক্রমে সমাধান করা হবে। শহরের যানজট নিরসনে ইতিমধ্যে ফুটপাত উচ্ছেদ করে রাস্তা বর্ধিত করনের কাজ চলছে।

তিনি বলেন, পৌর এলাকা থেকে আমারা প্রায় ৯৫ ভাগ এরও বেশী টেক্স আদায় করতে সক্ষম। কিন্তু কিছু সংখ্যক লোক রয়েছে যারা সামর্থ থাকা সত্বেও ইচ্ছে করে টেক্স দিচ্ছেনা। আমরা তাদের বিরুদ্ধ অচিরেই ব্যবস্থা নিবো। প্রয়োজনে ম্যাজিষ্ট্রেট নিয়ে তাদের বাড়ি থেকে আসবাবপত্র ক্রোক করে আনবো।

তিনি আহ্বান রেখে বলেন, আসুন আমরা সবাই মিলে পৌর এলাকার উন্নয়নে কাজ করি।যাতে বাকি কাজগুলো আমরা সমাধান করতে পারি।
সভায় চাঁদপুর পৌরসভার সকল কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং পৌরসভার প্রশাষনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় বক্তব্যে রাখেন, কমিটির সদস্য ও চাঁদপুর চেম্বারের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, জেলা ক্যাব সভাপতি জীবন কানাই চক্রবর্তী, পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী এএইচএম শামসুদ্দোহা, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, পৌর কর্মচারি সংসদের সভাপতি আব্দুর রশিদ সর্দার, জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, চাঁদপুর চেম্বারের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, কৃষকলীগ নেতা শাহজাহান চোকদার, পৌর মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ সহ অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন পৌরসভার সচিব আবুল কালাম ভূইয়া।

প্রতিবেদক: আশিক বিন রহিম
২৮ মার্চ,২০১৯