Home / চাঁদপুর / এসপি শামসুন্নাহারের নেতৃত্বে চাঁদপুর শহরে পুলিশের বিশেষ অভিযান
sp chandpur obijan

এসপি শামসুন্নাহারের নেতৃত্বে চাঁদপুর শহরে পুলিশের বিশেষ অভিযান

চাঁদপুর শহরের প্রপেসর পাড়াসহ বিভিন্নস্থানে জেলা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। পুলিশ শামসুন্নাহারের নেতৃত্বে বৃহস্পতিবার (১২ জুলাই) বিকেল থেকে সাড়ে ১০ টা পর্যন্ত এ অভিযান চলে।

পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে শহরের প্রপেসর পাড়া, মমিন পাড়া, কোড়ালিয়া মাঝি বাড়ি, মোল্লা বাড়িসহ শহরের বিভিন্ন এলাকার বাসা বাড়িতে ও দোকানপাটে এ ব্লকরেড অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৯ নং ওয়ার্ডের প্রোফেসার পাড়া, মোল্লা বাড়ী ও মাঝি বাড়ি এলাকায় মাদকবিরোধী অভিযান কালে উক্ত এলাকার অভিযুক্ত মাদক সম্রাট সবুজ ও বারেকের বাড়িতে তল্লাশি চালানো হয়। অভিযানের খবর পেয়ে মাদক ডিলার ওই দুইজন ও তাদের সহযোগীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এজন্য কাউকে আটক করা সম্ভব হয়নি।

তবে এসময় বিভিন্নস্থানে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, সদর মডেল থানার অফিসার ইন-চার্জ ওয়ালি উল্লাহ ওলি, সিপিআই হারুনুর রশিদ, ডিবির অফিসার ইন-চার্জ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, চাঁদপুর মডেল থানা, নতুন বাজার ও পুরান বাজার ফাঁড়ি ও ডিবির সকল অফিসার গন সহ পুলিশ লাইন, মডেল থানা ও ডিবির পুলিশের প্রায় একশত চৌকস পুলিশ সদস্য এ বিশেষ অভিযানে অংশ নেন।

পুলিশ সুপার শামসুন্নাহার জানান, ‘চাঁদপুরকে মাদক মুক্ত করতে এখন থেকে প্রতি ওয়ার্ডে এ ধরনের মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হবে।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply