Home / সারাদেশ / সাভারে আধিত্য বিস্তারকে কেন্দ্র করে শীর্ষ সন্ত্রাসী মাফু আহত
সাভারে আধিত্য বিস্তারকে কেন্দ্র করে শীর্ষ সন্ত্রাসী মাফু আহত

সাভারে আধিত্য বিস্তারকে কেন্দ্র করে শীর্ষ সন্ত্রাসী মাফু আহত

‎Monday, ‎May ‎04, ‎2015  11:30:59 PM

আসাদুজ্জামান সরকার, সাভার প্রতিনিধি :

সাভারে আধিত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের এলপাথারি ছুরিকাঘাতে মাহফুজুর রহমান মাফু (৩৫) নামের এক ছিনতাইকারী সন্ত্রাসী গুরুতর আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে সাভার পৌর এলাকার শাহীবাগে এ ঘটনা ঘটেছে। এলাকার একাধিক বাসিন্দা জানান, সন্ত্রাসী মাফু প্রায় প্রতিদিনই এলাকায় ছিনতাই করত। ছিনতাইয়ের সময়ে সে মানুষজনকে কুপিয়ে আহত করে সর্বস্ব কেড়ে নিত। মাফুর এ সব কার্যক্রমে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছিল। এ অবস্থায় সোমবার মাফুকে মারধরের সময় ক্ষুব্ধ স্থানীয় জনগণও কিল ঘুষি লাথি মেরে তাদের ক্ষোভ প্রকাশ করে।

আহত যুবকের স্ত্রী শানু বেগম জানান, দুপুরে এলাকার অপর সন্ত্রাসী মহর আলী বাসা থেকে ডেকে নেয় মাফুকে। পরে তিনি খবর পান মাফুকে এলোপাথাড়ি কুপিয়ে অচেতন করে রেখেছে মহর ও তার লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ভয়ে আর সামনে আগাতে পারেনি।

সাভার থানা পুলিশ জানায়, মাফু ও মহর আলী এলাকার শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তাদের নামে হত্যা ডাকাতি ছিনতাই রাহাজানিসহ ডজনখানেক মামলা রয়েছে। এরা সরকার দলীয় লোক বলে নিজেদের বিভিন্ন যায়গায় পরিচয় দিয়ে থাকেন। এদিকে আহত মাফুর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এদিকে আহত সন্ত্রাসী মাফুজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। মাথার আঘাত গুরুতর হওয়ায় মাফুকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে বলে জানালেন চিকিৎসকরা।

সাভার থানার ওসি কামরুজ্জামান জানান, মাফু ডাকাতিকালে গ্রেফতার হয়ে মানিকগঞ্জ কারাগারে দীর্ঘদিন হাজতবাস করেছে। এ ছাড়া সম্প্রতি মুক্তিপণ আদায়কালে আশুলিয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে এবং তার দখল থেকে জিম্মি এক ব্যক্তিকে উদ্ধার করে।

এমআরআর/এএস/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes