Home / আন্তর্জাতিক / সানি লিওন জানেনই না বাংলাদেশে তাকে নিয়ে কী হচ্ছে!
সানি লিওন জানেনই না বাংলাদেশে তাকে নিয়ে কী হচ্ছে!

সানি লিওন জানেনই না বাংলাদেশে তাকে নিয়ে কী হচ্ছে!

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক | আপডেট: ০৯:০০ অপরাহ্ণ, ০২ সেপ্টেম্বর ২০১৫, বুধবার

 

ঢাকায় আসছেন আলোচিত সমালোচিত সানি লিওন। এমন খবরে নড়েচড়ে বসেছে ইসলামপন্থী সংগঠনগুলো। এ নিয়ে থেমে থেমেই চলছে সভা সমাবেশ। সংগঠনগুলো পক্ষ থেকে দেয়া হচ্ছে কঠোর হুশিয়ারীও।

এদিকে সানি লিওনের ঢাকায় আসা ও না আসার পক্ষে বিপক্ষে সরগরম ফেসবুক দুনিয়া। তবে বর্তমানে সানি লিওন প্রসঙ্গে বাংলাদেশ বেশ সরগরম।

এদিকে এমন পরিস্থিতিতে ঢাকায় আসবেন? সরকার তাকে আসার অনুমতি দিবেন? দিলেও সেটা কতটা সুখকর হবে? এমন আরো নানা প্রশ্ন এখন নানা মানুষের মাঝে। সেই সাথে ঢাকা সানির আসা নিয়েও দেখা দিয়ে ধোঁয়াশা। শেষ পর্যন্ত ঢাকায় সানির আসা হচ্ছে তো?

একটি সূত্রে বলা হয়, সানি লিওনের নিজস্ব কনসার্টের উদ্যোক্তা প্রতিষ্ঠান অর্থাৎ সানি লিওনের এজেন্ট প্রতিষ্ঠানটি বাংলাদেশে একটি প্রতিষ্ঠানকে অনুমোদন দিয়েছেন। মূলত সেই প্রতিষ্ঠানই ঢাকায় এই কনসার্টের আয়োজন করতে যাচ্ছে।

আরো জানা যায়, সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে এই কনসার্টটি অনুষ্ঠিত হবে রাজধানীর বসুন্ধরার কনভেনশন হলে। সেখানে ৪ ক্যাটাগরির আসন বিন্যাসের মাধ্যমে শোটি অনুষ্ঠিত হবে। এই শোয়ের জন্য মোট ৪০০০ টিকেট-এর ছাড়া হবে। শোটির সর্বনিম্ন টিকেট মূল্য রাখা ধার্য করা হয় ১৫ হাজার টাকা।

সানি লিওন আসার প্রাথমিক সব প্রস্তুতি শেষ করা হয়েছে বলে জানা গেছে। একই সাথে সানি লিওনের নাচের পারফর্মেন্সের জন্য তার পুরো দলও ঢাকায় আসবে। তারিখও চূড়ান্ত হয়েছে। তবে মূল তারিখটি আয়োজক প্রতিষ্ঠান খুব শিগগিরই অফিসিয়ালি জানাবেন।

তবে এখন পর্যন্ত দেশের কোনো প্রতিষ্ঠিত মিডিয়া হাউজ অথবা ইভেন্ট প্রতিষ্ঠান সানি ‍লিওনকে ঢাকায় আনার উদ্যেগের কথা স্বীকার করেননি। এমন কি দেশের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমগুলোও নির্দিষ্ট কোনো প্রতিষ্ঠানের নাম উল্লেখ করে সানি লিওনের ঢাকা সফর সংক্রান্ত কোনো তথ্য পরিবেশন করেনি।

সব মিলিয়ে এ ধরণের ইভেন্ট আয়োজন করার ক্ষেত্রে যে ধরনের প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয় এখন পর্যন্ত সে ধরনের কোনো তৎপরতা চোখে পড়েনি। এছাড়া সানি লিওনের শোয়ের টিকিট কোথায় থেকে, কিভাবে সংগ্রহ করতে হবে- এ বিষয়েও কোনও নির্দেশনা পাওয়া যায় নি।

এ দিকে দেশের ইসলামীমনা বেশ কিছু সংগঠন সানি লিওনের ঢাকা সফর ঠেকাতে আন্দোলনে নেমেছে। বিশেষ করে চট্টগ্রামভিত্তিক ইসলামি সংগঠন হেফাজতে ইসলাম এ অভিনেত্রীর ঢাকায় আগমন ঠেকাতে নানা বক্তৃতা-বিবৃতি দিচ্ছে।

সচারচর এ শিল্পী তার সকল ধরনের কাজের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তবে ঢাকা সফর নিয়ে সানি লিওন তার ভেরিফাইড ফেসবুক পেজে অথবা টুইটারে কোনো মন্তব্য করেন নি। হেট স্টোরি টু খ্যাত এ তারকা বর্তমানে লস এঞ্জেলসে অবস্থান করছেন। এবং সেখানে পৌঁছানোর পর ৩৪ বছর বয়সি এ তারকা এক টুইট বার্তায় জানান, ‘লস এঞ্জেলসের সর্বত্র আমি গাড়ি নিয়ে ঘুরে বেড়িয়েছি।’ সেখানে তিনি প্রিয়াংকা চোপড়া অভিনীত টিভি সিরিজ কুয়ানটিকোর পোস্টার দেখে গর্বিতবোধ করছেন বলেও টুইটে জানান।

সব দিক বিবেচনায় প্রশ্ন হচ্ছে- যে তারকা তার প্রতিটি বিষয় সব সময় তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন সেই তারকা ঢাকা সফরের মতো একটি বিষয়ে নিশ্চুপ থাকেন কি করে? তাছাড়া তাকে নিয়ে বাংলাদেশে এখন যে ধরনের আলোড়ন তৈরি হয়েছে সে বিষয়ে আদৌও তিনি কিছু জানেন কিনা? নাকি তার ঢাকায় আসার পুরো খবরটিই নিছকই গুজব!

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫