Home / বিনোদন / সানি লিওন এবার ঐশ্বরিয়া-আনুশকার সঙ্গে
সানি লিওন এবার ঐশ্বরিয়া-আনুশকার সঙ্গে

সানি লিওন এবার ঐশ্বরিয়া-আনুশকার সঙ্গে

বিনোদন ডেস্ক | আপডেট: ০৯:৫৯ পিএম, ২৯ আগস্ট ২০১৫, শনিবার

বলিউডে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন সানি লিয়ন। কিন্তু নামি পরিচালকদের সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়নি কখনই। তবে এবার সেই আশা পূরণ হয়ে যাবে এ তারকার এমনটাই ধারণা করা হচ্ছে।

করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় থাকার কথা রয়েছে তার। করণের এ সিনেমায় আরো অভিনয় করবেন রণবীর কাপুর, অনুশকা শর্মা ও ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো তারকা। তবে আপাতত একটা ছোট চরিত্রে অভিনয় করেই সন্তুষ্ট থাকতে হচ্ছে সানি লিওনকে।

সম্প্রতি অক্ষয় কুমারের সিং ইজ ব্লিং সিনেমায় সানি একটি ক্যামিও চরিত্রে ছিলেন। এরপর যদি অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় তাকে দেখা যায় তাহলে এ অভিনেত্রীর জন্য তা একটি বিরাট মাইলফলক তাতে কোনো সন্দেহ নেই। বলিউডের প্রথম সারির তারকাদের কাতারে যোগ হবে সানি লিয়নের নাম।

শোনা যাচ্ছে, ১৯৭৭ সালে বলিউডে মুক্তিপ্রাপ্ত দুসরা আদমি সিনেমার রিমেক অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর, আনুশকা শর্মা এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। আর সেখানেই একটি বিশেষ চরিত্রে দেখা মিলবে সানি লিওনের।

নামের সঙ্গে এখনো সাবেক পর্নোতারকা শব্দটি ঠিক মতো মুছতে পারেননি কানাডিয়ান বংশোদ্ভুত বলিউড অভিনেত্রী সানি লিওন। তবে ধীরে ধীরে ঠিকই বলিউডে নিজের স্থান তৈরি করছেন এ অভিনেত্রী। করণ জোহরের মতো প্রথম সারির নির্মাতার সিনেমায় কাজ করার সুযোগ তাকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাবে বলেই প্রত্যাশা বিনোদনপ্রেমীদের।