Home / বিশেষ সংবাদ / সাকিবের বউ পতিতা নাকি!
সাকিবের বউ পতিতা নাকি!

সাকিবের বউ পতিতা নাকি!

সাকিব আল হাসান বাংলাদেশের মুখ উজ্জ্বল করে চলেছেন ক্রিকেটে আলো ছড়িয়ে। বর্তমানে বিশ্বসেরা এ অলরাউন্ডার আইপিএল খেলতে ভারতে অবস্থান করছেন। এরই মাঝে স্ত্রী শিশিরের সঙ্গে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে খেতে যান তিনি।

আর সেই ছবিটি ফেসবুকে ভাইরাল হওয়ার সাথে সাথেই অশ্লীল আক্রমণের শিকার হয়েছেন শিশির ও সাকিব।

সন্দীপন বসু খুব আফসোফ নিয়ে ফেসবুকে লিখেছেন, অসুস্থ লাগে খুব। আর আমার মনে হয় আমাদের পড়া উচিত এই কমেন্টগুলো। বোঝা উচিত, জানা উচিত আমাদের চারপাশে থাকা এই মানুষগুলোকে। এই মানুষগুলোই আমাদের চারপাশে থাকে। হয়ত আমরা একই রাস্তা দিয়ে হাঁটি, একই কাপে চা খাই।:(
………………………………………………………………………………………
অশ্লীল আক্রমণগুলো-
– মাগির বেটা সাকিব তুই মুসলিম নাকি হিন্দু তোর বউকে যেভাবে বিলিয়ে দিচছ।তুই যদি মুসলিম হতি তুর বউ কে বোরকা পড়ে ঘুরায়তি। আর তুই অন্য পুরুষ সাথে জড়িয়ে ছবি তুলতি দিতি না।
– সাকিবের স্ত্রী তো মাগি শাহরুখ খান সাথে তোলা ছবিতে হাতে অনেক কাছ মাগি দুধ,আমাদের নায়ক সাকিব খান কি মরেগেছে ভারতের যেতে হবে ছি ছি ছি
– আমার মনে হয় বাচ্ছাটা সাকিব এর না,
অন্য কারো?
তাই সাকিব বাচ্ছাকে সাকিব এর সামনে আনতে নিষেধ করেছে?
– সাকিবের বউ একটা বেহায়া।মুসলমানের মেয়েরা থাকবে পর্দায় তা না করে শাহরুখ খানের সঙ্গে ছবি উঠছে।দেশ বিদেশে বেপর্দায় ঘুরে বেরাচ্ছ।নিজেকে খুব মডার্ন মনে করছে।দেখাচ্ছে আমার কত পাওয়ার!আসলে টাকাই সব নষ্টের মূল! মুই ছিনু কি আর হনু কি!
– ajob lok era, bassa cara diner por din era kivabe picture uthay abar ghuraghuri kore, tahole babu tamone hoy tader na jaroj ba oboydho, kew mind korben na shudhu 1 tu veve dekhben diner por din aponi nijer baby chara bow ke niye ghurte parven kina, vai ami kintu parbo na……….
– শাহরুখ এর সাথে গা লাগিয়ে ছবি তুলার পর আপনার অনেক বালো লাগছে কিনতু আপনি জানেন আমাদের কতখারাপ লাগছে কিনতু আপনি রাসতার কোনো একএতিমের সংগে তুলতেন আমাদের বালো লাকতো
– আফ্রিদির বউ আছে,মইন আলীর,ইমরান তাহের,হাসিম আমলা ইত্যাদি অনেক মুসলিম ক্রিকেটারের অনেক সুন্দরী বউ আছে! আমরা দেখেছি কিন্তু সেটা পদ্মার ভিতরে কিন্তু শালার সাকিব ওর বউকে সানিলিওনের মত করতে চায়!
আর কিছুদিন পর দেখবেন ওর বউ সানিলিওনের পনভিডও করবে
– সাকিব তুমি শিশিরকে বােরকা পরতে বলােনা কেন তােমরা বুলে জাও কেন তোমরা মুষলমান পরিবারের ষনতান
– টাকা আছে বলে কি পরদা এরিয়ে চলতে হয় নাকি।। আর বাচচাটা মনে হয় অবৈধ না হলে আমরা দেকচিনা কেন R শিশির তোমাকে বলচি আপনার ধরম ইরসলাম এটা মনে রাকবেন একটু ভেবে চলা পেরা করবেন।।
– আমার মনে হয়,,সাকিব তার বাচ্ছাটাকে এতিমখানায় দিয়ে আসছে।আসলে ওদের মত মা আর বাবা থাকার ছেয়ে,,মরে যাওয়াটাই অনেক ভাল।
– বৌটাকে একটু ঘরের ভিতরে রাখতে চেষ্টা কর। আমরা মুসলমান মনে রাখতে হবে।সাকিব তুমি অনেক জ্ঞানী আর কিছু বললাম না বুঝে নিও।
– সাকিব নিজে বিক্রি হয়েছে, নিজের স্ত্রীকেও বিক্রি করে দিয়েছে ভারতের কাছে ? ছি-ছি সাকিব আল হাসান, ছি– আপনি
শাহরুখের মন সন্তষ্টির জন্য নিজের বউকে এভাবে ছেড়ে দিলেন ?
আপনি মুসলমান নামের কলংক , বাংলাদেশী নামের কলংক।
– তাদের মেয়েটা কোথায় একদিনও দেখলাম না,,,কিন্তু মা কে টিকি খোলামেলা দেখি
– নিজের জামাই নাকি ভাড়া করা বুঝালাম না।
কাল দেখলাম শাহরুখ এর সাথে বুকেবুক মিলিয়ে আজ দেখি ফাকা।
– ভাইরে শিশির হইলো আল্ট্রা মডার্ন মা। দুধের বাচ্চা রে রেখেই চলে যায়। আল্লাহ না করুক জাতির জন্য কি কোন দুঃসংবাদ ঈ অপেক্ষা করছে নাকি কে জানে।
………………….
উপরোক্ত কমেন্টগুলো দেখে নিজেকে খুব ছোট মনে হচ্ছে। দেশের একজন জাতীয় বীরের স্ত্রীকে কতটা ছোট করতে পারি আমরা। আমাদের বিকৃত মানসিকতাগুলো নিজের মধ্যে সীমাবদ্ধ রাখা খুব জরুরি। শিশির কোন পতিতা নয়; তার সৌন্দর্যের প্রশংসা করার অনেক উপায় রয়েছে। সে কারো বোন, কারো স্ত্রী এমনকি সে আরো মা। আশা করবো এমন নোংরা মন্তব্য করা থেকে বিরত থাকবেন সবাই।

লেখক:উৎপল দাস, সাংবাদিক ও পেশাদার ক্রিকেটার