Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জকে স্মার্ট উপজেলায় পরিণত করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে
উপজেলায়

ফরিদগঞ্জকে স্মার্ট উপজেলায় পরিণত করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি মাছ মার্কার সমর্থনে উপজেলার পাইকপাড়া উত্তর ও বালিথুবা পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা ও আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ উপ- কমিটির সাবেক সদস্য খাজে আহমেদ মজুমদার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

রোববার (২৬ মে) বিকেলে তিনি পাইকপাড়া উত্তর ইউনিয়নের চৌরঙ্গী বাজার, কড়ৈতলী বাজার, কড়ৈতলী চৌরাস্তা, জামতলা ও বালিথুবা পূর্ব ইউনিয়নের পাটওয়ারী বাজার ও বালিথুবা বাজারে নেতাকর্মীদের নিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় ও ব্যাপক গণসংযোগ করে দোয়া এবং চিংড়ি মাছ মার্কায় ভোট চান।

ফরিদগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলায় পরিনত করার লক্ষ্যে প্রত্যয় ব্যক্ত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী খাজে আহমেদ মজুমদার বক্তব্যে বলেন, ফরিদগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলায় পরিনত করার লক্ষ্যে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। জীবন শেষ হয়ে যাবে, কিন্তু আপনাদের আন্তরিকভাবে রেখে যাওয়া কাজগুলো থেকে যাবে। তাই জনগণের জন্য কাজ করতে হবে। কারণ এই দেশটা আমাদের সবার। সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নেওয়া আমাদের দায়িত্ব ও কর্তব্য। উন্নয়নরে ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদশে বিনির্মিাণে আসন্ন উপজলা পরিষদ নির্বাচনে আপনারা যোগ্য প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করবেন। সকল ভেদাভেদ ভুলে নেতকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।

তিনি আরও বলেন, জীবনের শেষ সময়েও যেন আপনাদের সাথে পাশে থাকতে পারি। সুশাসন উন্নয়ন ও মানুষের অধিকার ফিরে পেতে আগামী ২৯ মে আমাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার জন্য দলমত নির্বিশেষে সকল ভোটারদের প্রতি চিংড়ি মাছ প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় চিংড়ি মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে নির্বাচনী গণসংযোগ ও পথসভা।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৬ মে ২০২৪