Home / চাঁদপুর / সাংবাদিক আলমগীরের পিতার মৃত্যুতে চাঁদপুর অনলাইন জানালিস্ট ফোরামের শোক
Shok

সাংবাদিক আলমগীরের পিতার মৃত্যুতে চাঁদপুর অনলাইন জানালিস্ট ফোরামের শোক

চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এ্যসোশিয়েনের সাবেক সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক মুহাম্মদ আলমগীরের পিতা রঞ্জন আলী পাটোওয়ারী গত শুক্রবার সকাল সাড়ে ১০টায় শহরের পুরান আদালতপাড়ার নিজ বাড়িতে বার্ধক্য-জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর অনলাইন জানালিস্ট ফোরামের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় অনলাইন জানালিস্ট ফোরামের আহবায়ক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, যুগ্ম-আহবায়ক আল ইমরান শোভন, মাসুদ আলম ও কে এম মাসুদহর নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দৈনিক মতলবের আলো’র শোক
চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোশিয়েনের সাবেক সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক মুহাম্মদ আলমগীরের পিতা রঞ্জন আলী পাটোওয়ারী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক মতলবের আলো’র সাংবাদিক ও কর্মকর্তারা।

এক শোক বার্তায় দৈনিক মতলবের আলোর প্রধান সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, যুগ্ম-সম্পাদক সিগমা আহসান কনক মরহুমের রুহের আত্মার মাগফেরা কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||   আপডেট: ০২:৪৯ পিএম, ১১ অক্টোবর ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫