Home / চাঁদপুর / সাংগঠনিক নিয়মেই চাঁদপুরে শোক দিবস পালন করবে আওয়ামী লীগ
a.lig pic (1)

সাংগঠনিক নিয়মেই চাঁদপুরে শোক দিবস পালন করবে আওয়ামী লীগ

চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামীলীগ একটি সুশৃঙ্খল সংগঠন। একটি কাঠমোর মধ্যে থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের একত্রিত হয়ে আগামী ১৫ আগস্ট জাতী শোক দিবসে কাজ করতে হবে। আওয়ামীলীগ এই দেশের মানুষের দল। দলের সাংগঠনিক নিয়মে আমরা ১৫ আগস্ট শোক দিবস পালন করবো। শোক দিবসকে কেন্দ্র করে চাঁদপুরের সকল উপজেলায় ধারাবাহিক ভাবে শোক দিবসের কর্মসূচি পালন করা হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দলের সার্থে যাকে মনোনয়ন দিবে আমরা তার পক্ষে কাজ করবো। দলের প্রতি ভালোবাসা রেখে সকলে একত্রিত হয়ে কাজ করতে হবে। এই সরকার ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। তাই জননেত্রীকে পুনরায় জয়ী করতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি বিল্লাল আখন্দ, শহীদ উল্লাহ মাস্টার, আব্দুর রশিদ সরদার, উপদেষ্টা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, এস এম সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী,

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভূষন মুজমদার, প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাফিফ পাটওয়ারী, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মুজমদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম কাজল, সদস্য ড. হাসান খান, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খান।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply