Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / সরকারের উন্নয়ন তথ্য জনগণের মাঝে ছড়িয়ে দিতে হবে : এমএ কুদ্দুস
সরকারের

সরকারের উন্নয়ন তথ্য জনগণের মাঝে ছড়িয়ে দিতে হবে : এমএ কুদ্দুস

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলার চেষ্টা করছে।

২৬ মে শুক্রবার বিকালে উপজেলার নন্দলালপুর বাজারে সরকারের উন্নয়নের তথ্যযুক্ত প্রচারপত্র বিতরণ শেষে পথসভায় এসব কথা বলেন তিনি। লিফলেট বিতরণী অনুষ্ঠানে স্থানীয় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২(মতলব উত্তর-দক্ষিণ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমএ কুদ্দুস চাঁদপুর টাইমসকে বলেন, আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করছে, সেই তথ্য দেশের মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে। তাহলে দেশের জনগণ জানবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কি কি উন্নয়ন করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। তাই জনগণকে সরকারের উন্নয়ন বিষয়ে অবগত করতে হবে। সেই লক্ষ্যে আমি চাঁদপুর-২ আসনের সকল হাট বাজার ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে সাধারণ জনগণের মাঝে লিফলেট বিতরণ করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

নিজস্ব প্রতিবেদক, ২৬ মে ২০২৩