Home / চাঁদপুর / খালেদা জিয়ার গাড়িবহরে হামলায় চাঁদপুর সম্মিলিত পেশাজীবী পরিষদের নিন্দা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

খালেদা জিয়ার গাড়িবহরে হামলায় চাঁদপুর সম্মিলিত পেশাজীবী পরিষদের নিন্দা

মিয়ানমার থেকে নির্যাতিত ও বিতাড়িত হয়ে বাংলাদেশে আশ্রায় নেয়া রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ অভিযাত্রায় দেশ নেত্রী বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কক্সবাজারগামী গাড়িবহরে হামলায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখা।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক ডা. মোবার হোসেন চৌধুরী ও সদস্য সচিব কারা নির্যাতিত অধ্যক্ষ মো. হারুনুর রশিদ গাজীর যৌথ স্বাক্ষরের এক পত্রে এ প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে।

এসময় ভাঙচুর করা হয়েছে ১৫-২০টি গাড়ি। এসব গাড়ির বেশিরভাগই গণমাধ্যমের।

প্রসঙ্গত, শনিবার (২৮ অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে ফেনীর ফতেহপুর এলাকার দেবীপুরে এ হামলা চালানো হয়। বহরে থাকা বিএনপির নেতারা বলছেন, ৪০-৫০ জন দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে এ হামলা চালিয়েছে।

এ বিষয়ে বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দীন চৌধুরী এ্যানি সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ‘খালেদা জিয়ার গাড়িবহর ফেনী এলাকায় প্রবেশ করার পর থেকেই সন্ত্রাসীরা হামলা চালায়।

এ সময় বহরে থাকা একাত্তর টেলিভিশনের সাংবাদিক হামলার ছবি তুলতে গেলে সন্ত্রাসীরা তার ক্যামেরাও ছিনিয়ে নিয়ে যায়’।
তিনি দাবি করেন, বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি, একাত্তর, বৈশাখী, চ্যানেল আই এবং চেয়ারপারসনের মিডিয়া টিমের গাড়িসহ বেশ কিছু বাহন ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

অ্যানি বলেন, বিএনপি চেয়ারপারসনের গাড়িবহর ফেনীর ফতেপুর রেলক্রসিং অতিক্রম করার পর পরই অতর্কিতে হামলা চালানো হয়। এ সময় বিএনপির দলীয় পোস্টার ও স্টিকার লাগানো বেশ কিছু গাড়ির কাচ ভেঙে ফেলা হয়।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ১০ :০০ পিএম ২৮ অক্টোবর ২০১৭,শনিবার

Leave a Reply