Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সফরমালী প্রাথমিক ও উবি’র বই বিতরণ উৎসব সম্পন্ন
Safarmali-

সফরমালী প্রাথমিক ও উবি’র বই বিতরণ উৎসব সম্পন্ন

চাঁদপুর সদরের সফরমালী সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালযয়ে সারাদেশর ন্যায় বুধবার ১ জানুয়ারি ২০২০ বিনামূল্যে বই বিতরণ উৎসব ১১ টায় সম্পন্ন হয় । দু‘টি বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল আজিজ খান দুদু ।

প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রমে বিশেষ অতিথি ছিলেন সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাসেম ও মাধ্যমিক স্কুল শিক্ষক প্রতিনিধি আব্দুল গনি । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষিকা মাধুরী সেন । উপস্থাপনায় ছিলেন সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী সদস্য শফিকুর রহমান বেপারী,বর্তমান ইউপি সদস্য ও মমিন বেপারী ও সাবেক সদস্য মানিক খান কালু্ । এছাড়াও সকল শিক্ষক-শিক্ষিকাগণ বই বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ।

বেলা সাড়ে এগারোটায় সফরমালী উচ্চ বিদ্যালয়ের বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল আজিজ খান দুদু। প্রধানশিক্ষক মো.আবুল কাসেম ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মো. ইসহাক খান শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো.মনির হোসেন ভূঁইয়া,মোস্তফা বেপারী,সাবেক মেম্বার শফিকুর রহমান বেপারী ও ইউপি সদস্য মমিন বেপারী । সকল শিক্ষক শিক্ষিকা অভিভাবকগণ এ কার্যক্রমে উপস্থিত ছিলেন ।

করেসপন্ডেন্ট ,১ জানুয়ারি ২০২০