চাঁদপুর সদর

সফরমালী উবি’র কর্মচারী আব্দুল ওহাব ভূঁইঞার মৃত্যু

চাঁদপুর সদরের সফরমালী উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারী আব্দুল ওহাব ভূঁইঞা বুধবার (১৪ মার্চ ) রাত সাড়ে ১০ টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিলাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স ছিলো ৫৩ বছর । তিনি এ প্রতিষ্ঠানে দীর্ঘ ২৫ বছর যাবৎ চাকুরি করেন। আবদুল ওহাব প্রায় ১ মাস পূর্বে হ্রদরোগে আক্রান্ত হলে ঢাকায় চিকিৎসা শেষে বাড়ি ফিরে আসেন । দুভার্গ্য,তার সহধর্মিণীও পক্ষাঘাতগ্রস্থ ।

বৃহস্পতিবার (১৫ মার্চ ) সকাল ৯ টায় স্কুল মাঠে তার নামাজে জানাজা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয় । তার নামাজে জানাজায় শিক্ষক,ছাত্র , স্কুল ম্যানেজিং কমিটির সদস্য,অভিভাবক ও স্থানীয় ব্যক্তিগণ অংশ নেন।

আব্দুল ওহাব ১৯৯৩ সালের ১২ আগস্ট একজন কর্মচারী হিসেবে সফরমালী উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন । তার বাড়ি স্কুল সংলগ্ন । চাকুরি জীবনের শুরু থেকেই তিনি সফরমালী উচ্চ বিদ্যালয় জামে মসজিদ এর সেক্রেটারী ও ক্যাশিয়ার হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং সফরমালী স্কুল মাঠে অনুষ্ঠিতব্য প্রতিবছরের ওয়াজ-মাহফিলের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন।

সফরমালী উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারী আব্দুল ওহাব ভূঁইঞার অকালমৃত্যুতে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ মমিনুল হক খান, প্রতিষ্ঠাতা সদস্য আবদুল আজিজ খান দুদু ,প্রধানশিক্ষক মো.আবুল কাসেম ও কর্মরত সকল শিক্ষক-শিক্ষিকাগণ গভীর শোক প্রকাশ করেন ও তার রুহের মাগফেরাত কামনা করেন। তিনি দু ’কন্যা ও এক পুত্রের জনক ছিলেন।

প্রতিবেদক : আবদুল গনি
আপডেট, বাংলাদেশ সময় ৪:০৫ পিএম,১৫ মার্চ ২০১৮,বৃহস্পতিবার
এজি

Share